সালমান খানের সঙ্গে প্রেমের গুঞ্জন, মুখ খুললেন পূজা

সালমান-পূজা
পূজা হেগড়ে ও সালমান খান  © ফাইল ফটো

দীর্ঘদিন পর পর্দায় চমক দেখাতে আসছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান। তার আসন্ন সিনেমা ‘কিসি কা ভাই কিসি কি জান’। এতে বলিউড ভাইজানের সঙ্গে প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করেছেন পূজা হেগড়ে।

এ সিনেমায় কাজ করতে গিয়ে বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলরের সঙ্গে নাম জড়িয়েছে এই অভিনেত্রীর। রীতিমতো প্রেমের গুঞ্জন উঠেছে এই জুটিকে নিয়ে। সম্প্রতি এ প্রসঙ্গে মুখ খুলেছেন পূজা।

আসন্ন ঈদুল ফিতরে মুক্তি পাবে সালমান-পূজার ‘কিসি কা ভাই কিসি কি জান’। এটি নির্মাণ করেছেন ফরহাদ সামজি। বর্তমানে এই সিনেমার প্রচারণার কাজে ব্যস্ত সময় পার করছেন এই জুটি।

এ প্রসঙ্গে পূজা হেগড়ে বলেন, এ বিষয়ে আমি কি বলব! আমি কেবল আমারই সম্পর্ক পড়তে থাকি। আমি সিঙ্গেল এবং সিঙ্গেল থাকতেই পছন্দ করি। সত্যিকার অর্থে, বর্তমানে আমি আমার ক্যারিয়ারে মনোযোগ দিচ্ছি। এসব গুঞ্জন নিয়ে আমি আর বক্তব্য দিয়ে আমার সময় নষ্ট করতে চাই না।

প্রসঙ্গত, সবকিছু ঠিক থাকলে আগামী ২১ এপ্রিল মুক্তির কথা রয়েছে সালমান-পূজা অভিনীত এই সিনেমার। এতে ক্যামিও চরিত্রে দেখা যাবে দক্ষিণী ইন্ডাস্ট্রির জনপ্রিয় তারকা রাম চরণকে। এ ছাড়াও সিনেমায় আরও অভিনয় করছেন সিদ্ধার্থ নিগম, পাঞ্জাবি গায়ক জাসিস গিল, শেহনাজ গিল, রাঘব জুয়াল, পলক নিগম, দক্ষিণী জাগপতি বাবু, সুপারস্টার ভেঙ্কটেস প্রমুখ।

সূত্র : টাইমস অব ইন্ডিয়া


মন্তব্য