চাঁদ রাতে জেমসের ‘সবই ভুল’

বিনোদন
চাঁদ রাতে জেমসের ‘সবই ভুল’  © সংগৃৃহীত

ঈদে নতুন গান নিয়ে আসছেন ‘নগরবাউল’ জেমস। ‘চাঁদ রাত’ অর্থাৎ ঈদুল ফিতরের আগের রাতে এই গান পাওয়া যাবে ইউটিউবে। ‘সবই ভুল’ শিরোনামের এই গান যৌথভাবে লিখেছেন জেমস ও বিশু শিকদার। গানের সুরও করেছেন এই রকস্টার। বসুন্ধরা ডিজিটালের ইউটিউব চ্যানেল মুক্তি পাবে গানটি।

সোমবার ঢাকার বসুন্ধরার প্রধান কার্যালয়ে সংবাদ সম্মেলনে নিজের নতুন গান নিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন জেমস। 

এক বছর সময় নিয়ে দ্বিতীয় গান প্রকাশের কারণ জানিয়ে এই সংগীত তারকা বলেন, “প্রথম গানের শ্রোতাদের প্রতিক্রিয়ার কথা মাথায় রেখে সময় নিয়ে দ্বিতীয় গানটি করা হয়েছে। বসুন্ধরার আন্তরিকতা এবং কাজের স্বাধীনতা ছিল বলে সময় নিয়েছি ভালো কিছু উপহার দেওয়ার জন্য। ভবিষ্যতে আরও কিছু একক গান তাদের সঙ্গে করব।”

নগরবাউল নতুন কোনো অ্যালবাম প্রকাশ করার কথা ভাবছে কি না- জানতে চাইলে জেমস বলেন, “সামনে নতুন কয়েকটি গান আনার পরিকল্পনা আছে।”

বসুন্ধরা ডিজিটাল ইউটিউবের যাত্রা খুব বেশি দিনের নয়। লক্ষাধিক সাবস্ক্রাইবারের এই চ্যানেলটি তাদের নিজস্ব পণ্যের বিজ্ঞাপন ভিডিও ছাড়াও প্রকাশ করেছে বেশ কিছু নাটক। 

বসুন্ধরা ডিজিটাল প্ল্যাটফর্মের সঙ্গে জেমস বেশ কয়েকটি নতুন গানের জন্য চুক্তিবদ্ধ হন ২০২২ সালে। এরপর গত রোজার ঈদে প্রকাশ হয় প্রথম গান, এক বছর পর এবার দ্বিতীয় গান আসছে।

নতুন গানটির স্মারক বসুন্ধরা ডিজিটালের পক্ষ থেকে জেমসের হাতে তুলে দেওয়া হয়
অনুষ্ঠানে জেমসের আসন্ন গানটির স্মারক বসুন্ধরা ডিজিটালের পক্ষ থেকে জেমসের হাতে তুলে দেওয়া হয়। একই সঙ্গে গানটির আনুষ্ঠানিক প্রকাশের তারিখও ঘোষণা করা হয়। 

এ সময় উপস্থিত ছিলেন বসুন্ধরা এলপি গ্যাসের সিওও (ব্র্যান্ড অ্যান্ড মার্কেটিং, সেক্টর-এ) এম এম জসিম উদ্দিন, চিফ ফিন্যানশিয়াল অফিসার মাহবুব আলমসহ বসুন্ধরা গ্রুপের সেক্টর-এ এবং বসুন্ধরা ডিজিটালের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

১৯৬৪ সালের ২ অক্টোবর নওগাঁয় জন্ম জেমসের। তার বেড়ে ওঠা চট্টগ্রামে; সংগীত জীবনে যাত্রাও হয়েছে বন্দরনগরী থেকেই। ১৯৮০ সালে ‘ফিলিংস’ ব্যান্ড গঠন করেন তিনি।


মন্তব্য


সর্বশেষ সংবাদ