শাকিব খানের বিরুদ্ধে পাল্টা মানহানির মামলা করলেন সেই প্রযোজক

শাকিব খান
  © সংগৃহীত

মানহানির অভিযোগে চিত্রনায়ক শাকিব খানের বিরুদ্ধে এবার পাল্টা মামলা করেছেন অস্ট্রেলিয়া প্রবাসী প্রযোজক রহমত উল্লাহ।

মঙ্গলবার (১৮ এপ্রিল) এক সংবাদমাধ্যমকে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন রহমত উল্লাহর আইনজীবী মো. তবারক হোসেন ভুঁইয়া। তিনি জানিয়েছেন, গত বৃহস্পতিবার (১৩ এপ্রিল) ঢাকা মহানগর দায়রা জজ আদালতে দণ্ডবিধি ৪৯৯, ৫০০ ও ৫০১ ধারায় মামলাটি করা হয়েছে।

আইনজীবী তবারক হোসেন বলেন, ‘শাকিব খান বিভিন্ন সময় আমার মক্কেলের নামে মানহানিকর বক্তব্য দিয়েছেন। আমরা তাকে উকিল নোটিশ দিয়েছি। তিনি কোনো জবাব দেননি। যার পরিপ্রেক্ষিতে গত ১৩ এপ্রিল মহানগর দায়রা জজ আদালতে মামলার আবেদন করি। আদালত মামলাটি আমলে নিয়ে পিবিআইকে তদন্তের নির্দেশ দিয়েছেন।

বিষয়টি নিয়ে শাকিবের আইনজীবী খাইরুল হাসান বলেন, ‘রহমত উল্লাহর আইনজীবী আদালতে মামলা করেছেন। এখন পিবিআই তদন্ত করবে। তদন্তে দোষী হলে বিজ্ঞ আদালত সমন জারি করবেন। তখন আমরা জামিনের জন্য আবেদন করে মামলার মোকাবেলা করব।’

এদিকে গত ২৩ মার্চ ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে রহমত উল্লাহর বিরুদ্ধে ‘চাঁদা দাবি ও হত্যার হুমকি’ দেয়ার অভিযোগে মামলা করেন শাকিব খান। এ সময় আদালত তার জবানবন্দি গ্রহণ করেন। সেই সঙ্গে রহমত উল্লাহকে আগামী ২৬ এপ্রিল আদালতে হাজির হওয়ার সমন জারি করেন আদালত।

এর চার দিন পর ঢাকার সাইবার ট্রাইব্যুনালে গিয়ে রহমত উল্লাহর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে আরেকটি মামলা করেন শাকিব। বিচারক এ এম জুলফিকার হায়াত বাদীর জবানবন্দি শুনে বিষয়টি তদন্ত করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) আগামী ৬ জুন প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।


মন্তব্য


সর্বশেষ সংবাদ