অনন্ত জলিলের ‘কিল হিম’ সিনেমায় গান গেয়েছেন পুলিশ কর্মকর্তা তৌহিদুল

কিল হিম
অতিরিক্ত উপকমিশনার তৌহিদুল  © সংগৃৃহীত

প্রথমবারের মতো নিজেদের প্রযোজনার বাইরে সিনেমা করছেন ঢালিউডের আলোচিত তারকা দম্পতি অনন্ত জলিল ও বর্ষা। “সুনান মুভিজ” এর ব্যানারে “কিল হিম” নামের অ্যাকশনধর্মী সিনেমাটি নির্মাণ করবেন প্রযোজক ও পরিচালক এম. ডি ইকবাল।

আসন্ন ঈদুল ফিতরে মুক্তি পেতে যাচ্ছে ‘কিল হিম’ সিনেমা। আলোচিত এই সিনেমায় প্লেব্যাক শিল্পী হিসেবে আত্নপ্রকাশ করতে যাচ্ছেন সঙ্গীত শিল্পী তৌহিদুল ইসলাম।

তৌহিদুল ইসলাম পেশায় একজন পুলিশ কর্মকর্তা। বর্তমানে তিনি ডিএমপি'র উত্তরা বিভাগে অতিরিক্ত উপকমিশনার হিসেবে কর্মরত।

'আমার সাথে চল' শিরোনামে রোমান্টিক গানটিতে তৌহিদুল ইসলামের সাথে কন্ঠ দিয়েছেন মৌমিতা তাসরিন নদী। অনন্ত জলিল ও বর্ষা অভিনীত ছবিটি পরিচালনা করেছেন মোহাম্মদ ইকবাল।

গানটি প্রসঙ্গে তৌহিদুল ইসলাম বলেন, 'কিল হিম' সিনেমার মাধ্যমে প্লেব্যাকে আমার অভিষেক হলেও জাজ মাল্টিমিডায়ার সিনেমার একটি গান ও পরিচালক ইকবাল হোসেনের আরেকটি সিনেমায় অন্য একটি আইটেম গানে আমি কন্ঠ দিয়েছি। 'কিল হিম' সিনেমায় এই রোমান্টিক গানটি মেলো গান হিসেবে সবার ভালো লাগবে। আমি পেশাগত কাজের পাশাপাশি ভালো লাগার জায়গা থেকে গান করি। এখন থেকে সুযোগ পেলে নিয়মিতভাবে গান করার ইচ্ছা আছে।'

তৌহিদুল ইসলাম ছোটবেলা থেকেই গানের সঙ্গে সম্পৃক্ত। স্থানীয় বিভিন্ন গানের স্কুলে গান শেখার পাশাপাশি বিভিন্ন অনুষ্ঠানেও নিয়মিত গান পরিবেশন করতেন।


মন্তব্য


সর্বশেষ সংবাদ