নিজের ডিভোর্স উৎযাপন করে ভাইরাল অভিনেত্রী

ডিবোর্স
ডিভোর্স উৎযাপন করছেন অভিনেত্রী  © সংগৃৃহীত

ডিভোর্সকে এখনো সমাজের দৃষ্টিতে যেন গর্হিত অপরাধ হিসেবে দেখা হয়। বিচ্ছেদ হলেই কারণ না জেনেই একজন নারীকে ‘ডিভোর্সি’ তকমা দেয়া হয়। কোনোকিছু বিচার-বিবেচনা না করেই নেতিবাচক হিসেবে দেখা হয় সেই নারীকে। 

সমাজের এমন ভাবনাকে এবার চ্যালেঞ্জ করেছে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া কিছু ছবি। যেখানে একজন নারীকে ডিভোর্স হওয়া মনের খুশিতে উপভোগ করতে দেখা গেছে। দিনটিকে বিশেষভাবে মনে রাখার জন্য ফটোশ্যুটও করিয়েছেন। আর সেই ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যালে।

হিন্দুস্তান টাইমসের খবর, এক নারী ডিভোর্সকে উপভোগ করেছেন এবং তা উদযাপন করেছেন। তার ফটোশ্যুট করা ছবিতে দেখা গেছে, হাতে ডিভোর্সের ফেস্টুন। আর চোখে-মুখে মুক্তির ছাঁয়া। স্বামীর সঙ্গে তোলা ছবিগুলো ছিঁড়ে ফেলছেন তিনি।

আবার কোনো ছবিতে দেখা যাচ্ছে, হাতে মদের বোতল নিয়ে গর্ব করে জানাচ্ছেন, জীবনে ৯৯ সমস্যা থাকলেও তার মধ্যে স্বামী কী নয়? সোশ্যাল মিডিয়ায় এসব ছবি ছড়িয়ে পড়তেই দৃষ্টি পড়ে নেটিজেনদের। সবাই পরিচয় জানতে চায় তার।

তিনি ভারতীয় তামিল টেলিভিশন অভিনেত্রী শালিনী। মুল্লুম মালারুম সিরিয়ালে কাজ করেছেন। এরপর সুপার মম নামের একটি রিয়েলিটি শোতেও দেখা গেছে তাকে।

শালিনী ডিভোর্স ফটোশ্যুটের সঙ্গে ক্যাপশনও দিয়েছেন। কিন্তু তা ছবির মতো ছড়ায়নি। ক্যাপশনে তিনি লিখেছিলেন, একটি খারাপ বিবাহিত সম্পর্ক থেকে বেরিয়ে আসা সঠিক। কারণ আপনি সুখি থাকার যোগ্য। নিজের জীবন নিজে নিয়ন্ত্রণ করুন। আপনার ও সন্তানের জন্য একটি ভালো ভবিষ্যৎ তৈরি করুন।

অভিনেত্রী আরও লেখেন, বিয়েবিচ্ছেদ কোনো ব্যর্থতা নয়। এটি আপনার ও আপনার জীবনে ইতিবাচক পরিবর্তন আনার জন্য একটি উপায় মাত্র। বিবাহিত সম্পর্ক থেকে বেরিয়ে এসে ঘুরে দাঁড়ানোর জন্য অনেক সাহস লাগে। আর আমার এসব ছবি সব সাহসী নারীদের জন্য উৎসর্গ করছি।

এ অভিনেত্রী ২০১৯ সালে রিয়াজকে বিয়ে করেন তাদের একটি কন্যাসন্তানও আছে। কয়েক মাস আগেই স্বামীর বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ এনে আদালতে বিচ্ছেদের আবেদন করেন শালিনী।


মন্তব্য