আগামীকাল বাংলাদেশে মুক্তি পাচ্ছে ‘পাঠান’ সিনেমা

পাঠান
পাঠান সিনেমা  © সংগৃৃহীত

অবশেষে সকল জল্পনা শেষে দেশের ৪১ প্রেক্ষাগৃহে একযোগে মুক্তি পাচ্ছে বলিউড সিনেমা 'পাঠান'। বলিউড অভিনেতা শাহরুখ খান অভিনীত 'পাঠান' সিনেমাটি বাংলাদেশে মুক্তির জন্য ইতোমধ্যে সেন্সর ছাড়পত্র পেয়ে গেছে। শাহরুখপ্রেমীরা আগামীকাল শুক্রবার থেকে প্রেক্ষাগৃহে দেখতে পাবেন সিনেমাটি।

'পাঠান' সিনেমার আমদানিকারক প্রতিষ্ঠান অ্যাকশন কাট এন্টারটেনমেন্টের অনন্য মামুন বলেন, সিনেমাটি সারা দেশের ৪১টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে।

আরও পড়ুন:- বিতর্কিত ‘দ্য কেরালা স্টোরি’ দেখে যা বললেন তসলিমা নাসরিন

আরও পড়ুন:- ‘হিন্দি সিনেমা আগেই ছেলে-মেয়েদের নষ্ট করেছে, তারা জামাকাপড় পরে না’

নিজস্ব সার্ভারের আওতায় 'পাঠান' মুক্তি দেওয়া হচ্ছে। থাকছে ই-টিকিটিং ও বক্স অফিস। এর মধ্যে কয়েকটি শোর অগ্রিম টিকিট শেষ হয়ে গেছে।

বুধবার (১০ মে) দুপুরে মামুন তার ফেসবুকে এক সপ্তাহের হল তালিকার একটি ছবি প্রকাশ করেন। এর ক্যাপশনে লেখেন, ৪১ সিনেমা হল, ১৯৬ থেকে বেড়ে এখন ২০৬ শো সারা বাংলাদেশে।

আজ বৃহস্পতিবার ফেসবুকে পাঠানের সেন্সর সনদপত্র পোস্ট করে মামুন জানান, 'যারা গুজব ছড়ানোর চেষ্টা করছেন, তাদেরকে বলছি পাঠান আন-কাট সেন্সর পেয়েছে....গান থেকে শুরু করে সব গুলো দৃশ্যই আছে...' 

গত ২৫ জানুয়ারি ভারতজুড়ে মুক্তি পেয়েছে শাহরুখ খানের 'পাঠান'। শাহরুখের পাশাপাশি 'পাঠান' এ আরও অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম, আশুতোষ রানা এবং ডিম্পল কাপাডিয়া। যশরাজ ফিল্মস দ্বারা প্রযোজিত এই অ্যাকশন ফিল্মটিতে সালমা খানের একটি বিশেষ কেমিও রয়েছে।


মন্তব্য