শাহরুখের 'পাঠান' সিনেমা দেখতে সিনেপ্লেক্স মানুষের ঢল

পাঠান
বসুন্ধরার স্টার সিনেপ্লেক্সে পাঠান সিনেমা দেখতে মানুষের ঢল   © সংগৃৃহীত


আজ শুক্রবার বাংলাদেশে একযোগে মুক্তি পেয়েছে বহুল প্রতীক্ষিত শাহরুখ-দিপীকা অভিনীত পাঠান সিনেমা। ঢাকার স্টার সিনেপ্লেক্সে শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ দেখতে দর্শকদের ঢল নেমেছে। বলিউডের এ ছবি মুক্তির প্রথম শো থেকে হাউজফুল যাচ্ছে। স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ বলছে, সিনেপ্লেক্সের ৭ ব্রাঞ্চে শুক্রবার থেকে ৩৪টি করে শো পেয়েছে ‘পাঠান’।

সিনেপ্লেক্সের জৈষ্ঠ্য বিপণন কর্মকর্তা মেজবাহ আহমেদ বলেন, প্রথম দুইদিনের টিকেট শেষ। রবিবারের টিকেটও অর্ধেক শেষ। শুক্রবার সকাল থেকে ‘পাঠান’ দেখতে সিনেপ্লেক্সের সব ব্রাঞ্চে দর্শকের ঢল নেমেছে। ঈদে বাংলাদেশের ছবিগুলো ভালো চলার পর ‘পাঠান’ আবার দর্শকদের হলমুখী করেছে।

শুক্রবার বিকেলে সিনেপ্লেক্সের বসুন্ধরা ব্রাঞ্চে গিয়ে দেখা যায়, দলে দলে মানুষ পাঠান দেখতে আসছেন। দীর্ঘ লাইন দিয়ে সিনেমা হলে ঢুকছেন। শাহরুখ খানের বাংলাদেশে একাধিক ফ্যান ক্লাব আছে। সেই ভক্তরাও জড়ো হয়েছে সাদা টি-শার্টে ‘পাঠান’ পোস্টার লাগিয়ে সিনেপ্লেক্সে সিনেমাটি দেখতে এসেছে।

চোখে পড়ে ছবি শেষে ‘ঝুমে পাঠান’ গানের তালে তালে ভক্তরা নাচনাচি করছেন। আরও দেখা যায়, উচ্চবিত্ত দর্শকরা পরিবার নিয়ে পাঠান দেখছেন।

‘বাংলাদেশের ট্রু এসআরকিয়ান্স বিডি’ নামে একটি ফ্যান ক্লাব শুক্রবার সিনেপ্লেক্সের ফার্স্টডে ফার্স্টশো’র আয়োজন করে। ৭০ জন শাহরুখ ভক্ত প্রথমদিন ১১টা ২০ মিনিট-এর শো দেখেছে। তারা জানান, ২০১৬ সাল থেকে ফ্যান ক্লাবটি বাংলাদেশ থেকে পরিচালনা করছেন শাহরুখ খানের ভক্তরা।

দেশের ৪১টি সিনেমা হলে ‘পাঠান’ মুক্তি পেয়েছে। সিনেপ্লেক্সে ভালো চললেও সিঙ্গেল স্ক্রিনে সুবিধা করতে পেরেছে কিনা সেটি পরিস্কার জানাতে পারলেন না সিনেমা হল মালিক সমিতির উপদেষ্টা সুদীপ্ত কুমার দাস। তিনি বলেন, পাঠান কেমন যাবে সেটা বুঝতে সময় লাগবে।

২০১৮ সালে সর্বশেষ ‘জিরো’ সিনেমায় দেখা যায় শাহরুখ খানকে। কিন্তু বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে সেই সিনেমা। এরপরই আড়ালে চলে যান শাহরুখ খান। দীর্ঘ বিরতি পর চলতি বছরে ‘পাঠান’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় দেখা দেন কিং খান। মুক্তির পর বক্স অফিসে ঝড় তুলে সিনেমাটি। শাহরুখের রাজকীয় প্রত্যাবর্তন মুগ্ধ করেছে দর্শকদের।

২৬০ কোটি রুপি ব্যয়ে নির্মিত হয়েছে ‘পাঠান’ সিনেমা। ভারতের সাড়ে ৫ হাজার পর্দা ও বিদেশের আড়াই হাজার পর্দায় মুক্তি পেয়েছিল ‘পাঠান’। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এ সিনেমা প্রযোজনা করেছেন আদিত্য চোপড়া।

‘পাঠান’ সিনেমায় শাহরুখের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন— জন আব্রাহাম, ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানা, গৌতম, একতা কৌর।


মন্তব্য


সর্বশেষ সংবাদ