হাজারও তরুণের সঙ্গে প্রেম, মাসে আয় লাখ লাখ টাকা!

প্রযুক্তি
  © সংগৃহীত

প্রযুক্তি এবং রোম্যান্সের মাঝের ব্যবধান নিয়ে এক সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার একই সময়ে একাধিক প্রেমিকের সঙ্গে ডেটিং করছেন। এর জন্য তিনি প্রতি মিনিটে ১ ডলার অর্থাৎ ১১০ টাকা চার্জ নিচ্ছেন। এর মাধ্যমে মাসে তার আয় হচ্ছে লাখ লাখ টাকা।

অন্যরকম এক ঘটনা ঘটিয়েছেন ২৩ বছর বয়সী তরুণী ক্যারিন মার্জোরি। ওই তরুণী নিজের এমন একটি এআই ক্লোন তৈরি করেছেন, যার সাহায্যে তিনি একই সময়ে একাধিক প্রেমিকের সঙ্গে ডেটিং করছেন। এখানেই শেষ নয়, তিনি এখন পর্যন্ত কারও সঙ্গেই সরাসরি দেখা করেনি। শুধু ক্যারি এআই নামের ক্লোন বানিয়েই তিনি বাজিমাত করেছেন।

আরও পড়ুুন: দুর্ঘটনার কবলে পড়ে হাসপাতালে ‘দ্য কেরালা স্টোরি’র নায়িকা এবং পরিচালক!

ক্যারিন মার্জোরি নিজের নামেই অদ্ভূত এই ক্লোন বানিয়েছেন। যুক্তরাষ্ট্রের জর্জিয়া নিবাসী ক্যারিনের এআই টুলটি মানুষের মধ্যে এতটাই সংবেদন সৃষ্টি করেছে যে, তারা ভার্চুয়াল ক্লোনের সঙ্গে ‘কোয়ালিটি টাইম’ কাটাতে আনন্দের সঙ্গে সাইন-আপ করছে। এখনও পর্যন্ত ১,০০০ জনের বেশি মানুষ ক্যারিন-এআইয়ে সাইন আপ করেছে।

মার্জোরি বলেছেন, তার অনেক অনুরাগী তার সঙ্গে সময় কাটাতে চান, তবে একই সঙ্গে সবাইকে সময় দেওয়া সম্ভব নয়। তাই তিনি এআইকে এই কাজে ব্যবহার করছেন। স্ন্যাপচ্যাটে তার ১.৮ মিলিয়নেরও বেশি ফলোয়ার, যেখানে ইনস্টাগ্রামে তার ২ মিলিয়নেরও বেশি ফলোয়ার রয়েছে।


মন্তব্য


সর্বশেষ সংবাদ