চুমুকাণ্ডের পর প্রকাশ্যে পা ধরে মাপ চাওয়ানোয় আবারো বিতর্কে শিরিন শিলা

শিরিন শিলা
পা ধরে মাপ চাইছে সেই চুমু খাওয়া ভক্ত  © সংগৃৃহীত

শুটিং করছিলেন অভিনেত্রী শিরিন শিলা। পুলিশের পোশাক পরে শুটিং করছিলেন। এ সময় এক ছিন্নমূল কিশোর এগিয়ে আসে, শিরিন শিলাকে জড়িয়ে ধরে। নেহাত শিশু ভেবেই অভিনেত্রী তাকে বুকে স্থান দেন, জড়িয়ে ধরেন।

একসময় শিরিন শিলাকে ওই কিশোর বলে, ‘আমাকে নিয়ে যাও, আমি পড়াশোনা করব’ বলেই আবার জড়িয়ে ধরে। শেষদিকে কিশোরটি শিরিন শিলার গালে চুমু দেয়। এই ভিডিও শেয়ার করলে সাথে সাথে ভাইরাল হয়ে যায়।

তবে এবার আরেকটি ভিডিও নিয়ে উত্তাল নেটদুনিয়া। প্রকাশ্যে তাকে জড়িয়ে ধরে চুমু দেওয়া সেই ছেলেকে ডেকে তার পা ধরে মাফ চাওয়ানো হয়। এতে অভিনেত্রীর ওপরে ব্যাপক চটেছেন নেটিজেনরা।

বুধবার (২৪ মে) নিজের ফেসবুকে ছেলেটির পরিচয় প্রকাশ করে একটি ভিডিও শেয়ার করেছে শিরিন শিলা।

ওই ভিডিওতে দেখা গেছে, ছেলেটির নাম মাসুদ রানা। অভিনেত্রীর গাড়ির ড্রাইভারসহ কয়েকজন ছেলেটিকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় শিরিন শিলার কাছে। তখন ‘পুলিশ তোমাকে ধরে নিয়ে যাবে’ ভয়ভীতি দেখালে, ছেলেটি অভিনেত্রীর পা ধরে মাফ চায়।

এ সময় উপস্থিত দুই-একজন মারতে উদ্যোত হয় মাসুদ রানাকে। যদিও ভক্ত পরিচয় দিয়ে চুমু দেওয়া সেই ছেলেটিকে মানসিক ভারসাম্যহীন বলে দাবি করেন শিরিন শিলা।

ভিডিওটি শেয়ার করার সঙ্গে সঙ্গে মন্তব্যের ঝড় উঠেছে অভিনেত্রীর কমেন্টবক্সে। অনেকেই ইচ্ছা পূরণের জন্য সাধুবাদ জানিয়েছেন নায়িকাকে। আবার অনেকে নেতিবাচক মন্তব্যও করেছেন।


মন্তব্য