তিশা-সুনেরাহর সঙ্গে ফাঁস হওয়া ভিডিও নিয়ে এবার মুখ খুললেন রাজ

রাজ
  © ফাইল ছবি

ঢাকাই চলচ্চিত্রের নায়ক ও জনপ্রিয় নায়িকা পরীমনির স্বামী শরিফুল রাজের আইডি থেকে তিশা-সুনেরাহর ছবি ও ভিডিও ফাঁস হয়েছে। ফেসবুকে দেখা গেল অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা ও নাজিফা তুষির সঙ্গে আপত্তিকর অবস্থার ছবি ও ভিডিও ক্লিপ। 

সোমবার রাতে রাজের নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে কয়েকটি ছবি ও ভিডিও পোস্ট করা হয়। সেসব ছবি ও ভিডিওতে মদ্যপ অবস্থায় দেখা গেছে ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা ও অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালকে।

গোপন ছবি ও ভিডিওর বিষয়ে ব্যাখ্যা দিয়েছেন অভিনেত্রী সুনেরাহ। তিনি বলেছেন, ভিডিওগুলো পাঁচ বছর আগের। ‘ন ডরাই’ সিনেমার সময়ের। সেই সময় আমরা এভাবেই মজা করতাম, আর প্রতিদিন এভাবে কথা বলার প্র্যাকটিস করতাম। 

এসব ছবি ও ভিডিও ফাঁসের ঘটনায় আকার-ইঙ্গিতে রাজের স্ত্রী অভিনেত্রী পরীমনিকে দায়ী করেন সুনেরাহ। ভিডিওগুলো যারা ছড়াবে, তাদের সবার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার হুমকি দেন সুনেরাহ।

সুনেরাহর অভিযোগের কড়া জবাব দিয়েছেন পরীমনিও। তিনি বলেছেন, সুনেরাহ আমার সংসার ভাঙার চেষ্টা করছে। আমাদের সংসার যদি ভেঙে যায়, তাহলে এর পেছনে দায়ী হবে ওই মেয়ে। এ ঘটনায় সুনেরাহকেও দেখে নেওয়ার হুমকি দেন পরীমনি। 

সুনেরাহ-পরীমনির পালটাপালটি অভিযোগের মধ্যে এসব ছবি ও ভিডিও ফাঁস ঘটনা নিয়ে মুখ খুললেন শরীফুল রাজ। তার দাবি, অভিনয়শিল্পী সুনেরাহ ও তানজিন তিশার ভিডিও ফাঁস তার আইডি থেকে হয়নি। এমনকি তার ফেসবুক আইডি হ্যাক হয়নি বলেও জানান রাজ। 

পরীমনির স্বামী আরও বলেন, যে ভিডিওগুলো আমার ফেসবুক আইডি থেকে পোস্ট হয়েছে- ওসব আসলে আমার আইডি থেকে হয়নি, এটা নিশ্চিত। কিভাবে কী হচ্ছে, কিছুই বুঝতে পারছি না। পুরো ব্যাপারটা আমি খুঁজে বের করার চেষ্টা করছি।

ফেসবুকে ভিডিওগুলো পোস্টের কিছু সময় পর মুছেও ফেলা হয়। এ বিষয়ে রাজ বলেন, এটাও আমি জানি না। আমার আইডি থেকে আমি কিছুই পোস্ট করিনি। পরে শুনি ডিলিট হয়েছে। পুরো বিষয়টা নিয়ে আমি বিব্রত। সকাল থেকে আমাকে নানা প্রশ্নের মুখোমুখি হতে হচ্ছে।

ছবি ও ভিডিওর বিষয়ে তিনি বলেন, সুনেরাহ ও তানজিন তিশা ব্যক্তিগতভাবে আমার ভীষণ ভালো বন্ধু। সুনেরাহর সঙ্গে আমি দারুণ একটা সিনেমার কাজ করেছি। তিশার সঙ্গে আমার কিন্তু কাজও হয় নাই; কিন্তু উই অল আর গুড ফ্রেন্ড। আমি নিজেও বিব্রত। সবাইকে নিয়ে মানুষ যেভাবে কথা বলতেছে, এটা সত্যিই অস্বস্তিকর।

রাজ আরও বলেন, বছর পাঁচেক তো হবেই, ‘ন ডরাই’-এর শুটিংয়ের সময়ে। প্ল্যান করে কিছুই শুট করা না কিন্তু এত বছর কেমনে এখন এসব ব্যাখ্যা করব, নিজেও জানি না।

তবে ঢাকার রাস্তায় মজার ছলে ভিডিওগুলো করা হয়েছে। কোনো উদ্দেশ্য ছিল না। সত্যি বলতে ওরা আমার কাছের বন্ধু। কোনো উদ্দেশ্যে এসব ভিডিও করা নয়। আরও ভয়ংকর কথা হচ্ছে, এসব ভিডিও ফুটেজ আমার বর্তমান ব্যবহার করা মোবাইলেও নাই। কিভাবে এসব ভিডিও ছড়াল, এটাই বড় প্রশ্ন। আমার আগের ফোনটা অনেক আগেই হারিয়ে গেছে। কেউ না কেউ তো আছে, যারা এসব ভিডিও ছড়িয়েছে।

ভিডিও ফাঁসের পর সুনেরাহর সঙ্গে কথা হয়েছে জানিয়ে রাজ বলেন, সুনেরাহ-ই ফোন দিয়েছিল। সে আমাকে জিজ্ঞাসা করেছে, এগুলো কী? সবাই তো বিব্রত।

তবে সুনেরাহ ফেসবুকে পোস্ট দিয়ে পরীমনিকে যে ইঙ্গিত করেছেন সেই বিষয়ে রাজের বক্তব্য- এটা আমি এখনো দেখিনি। দেখার পর বুঝতে পারব।


মন্তব্য


সর্বশেষ সংবাদ