বিজয়ের সঙ্গে প্রেমের কথা অকপট স্বীকার করলেন তামান্না!

তামান্না
বিজয় ভার্মা ও তামান্না ভাটিয়া  © সংগৃৃহীত

দক্ষিণি ও বলিউডে সমান জনপ্রিয় তারকা তামান্না ভাটিয়া। সিনেমার পাশাপাশি তিনি বিভিন্ন ইভেন্ট নিয়ে ব্যস্ত থাকেন। একই সাথে জোরসে চলছে তার প্রেমের খবর। এবার যেন সেই আলোচনায় আরো খানিকটা ঘি ঢালছেন অনেকেই। বেশ কয়েকমাস ধরেই তামান্না ভাটিয়া এবং বিজয় বর্মার প্রেমের আলোচনায় সরগরম বলিউডপাড়া।

তামান্না ভাটিয়া: ছবি সংগৃহীত

শোনা যাচ্ছিল, সবার অগোচরে চুটিয়ে প্রেম করছেন এই দুই তারকা। মাঝেমধ্যে একাধিক জায়গায় একসঙ্গে দেখাও গেছে তাদের। এদিকে বাস্তবের প্রেম এবার পর্দাতেও। ‘লাস্ট স্টোরিজ-২’-এ একসঙ্গে দেখা যাবে তামান্না এবং বিজয়কে। প্রেমিকের সঙ্গে কাজ করার অভিজ্ঞতার কথা বলতে গিয়েই প্রেমের গুঞ্জনের কথা স্বীকার করলেন অভিনেত্রী।

তামান্না ভাটিয়া: ছবি সংগৃহীত

বিজয়ের সঙ্গে তার সম্পর্ক কতটা সহজ, রাখঢাক না করেই তা বলেন তামান্না। শুধু তাই নয়। তামান্না জানান, বিজয়কে দেখে অনুপ্রাণিত হন তিনি। তাকে দেখলে তিনি অন্য ভুবনে হারিয়ে যান। যে ভুবনের কথা শুধু অনুভব করা যায়। এ কথা বলে বুঝানো যাবে না। সহজ ভাষায় এ যেন এক স্বর্গীয় অনুভুতি।

তামান্না ভাটিয়া: ছবি সংগৃহীত

সম্পর্কের গুঞ্জনের কথা স্বীকার করে অভিনেত্রী বলেন, ‘ও এমন একজন মানুষ যার খেয়াল রাখতে ভালোবাসি। ও আমার আনন্দের জায়গা।’ তবে তাদের প্রেমের এই অকপট স্বীকারোক্তির ক্ষেত্রে বিজয় যেন ‘নো কমেন্টস’। যা কিছু বলার তামান্নাই বলছেন।

তামান্না ভাটিয়া: ছবি সংগৃহীত

সর্বশেষ তামান্না সাংবাদিকদের বলেন, ‘বিজয়ের সাথে আমার সম্পর্ক নিয়ে লুকোচুরি করার তো কিছুই নেই। তবু আপনারা যেন রহস্যেও জাল বোনার চেষ্টা করছেন। একটু আরামে না হয় আমাদের প্রেমটা করতে দিন।’


মন্তব্য