দেবী চৌধুরানী হতে ঘোড়া চালানো শিখছেন শ্রাবন্তী

বিনোদন
টালি কুইন শ্রাবন্তী চট্টোপাধ্যায়  © সংগৃৃহীত

উপন্যাসের পাতা থেকে চরিত্রকে জীবন্ত করে তুলতে চলেছেন টালি কুইন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নিজের ক্যারিয়ারের সেরা চরিত্রটাকে সেরা ভাবে ফুটিয়ে তোলার জন্য সবটুকু দিয়ে চেষ্টা করছেন তিনি। আগামীতে তাকে দেবী চৌধুরানীর ভূমিকায় দেখা যেতে চলেছে। আর বাংলার ব্যান্ডিট কুইন হয়ে ওঠার জন্য এতটুকু ফাঁকফোঁকর রাখতে চান না তিনি।

আগামী নভেম্বর মাস থেকে এই ছবির শুটিং শুরু হবে তার আগে তিনি প্রস্তুতি শুরু করলেন এই ছবির জন্য। চরিত্রের প্রয়োজনে তাকে ঘোড়া চালাতে হবে। তাই আপাতত তিনি ঘোড়া চালানো শিখছেন। বুধবার থেকে তিনি ঘোড়া চালানো শিখছেন। এদিন সময় মতো একদম সকাল সাড়ে ছয়টা নাগাদ পৌঁছে যান ময়দানে। তারপরই বাধ্য ছাত্রীর মতো শুরু করেন ট্রেনিং নেওয়া।

ঘোড়া চালাতে ভয় লেগেছে? একটি সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, 'প্রথম প্রথম একটু ভয় লাগছিল। কিন্তু পরে সেটা একদমই কেটে গিয়েছে। ঘোড়ার সঙ্গে বন্ধুত্ব হয়ে গিয়েছে। আসলে এ তো আর বেড়াতে গিয়ে ঘোড়ায় চড়া নয়, নিজে চালানো। তবে আমায় যিনি ঘোড়া চালানো শেখাচ্ছেন তিনি বলেছেন প্রথম দিন অনুযায়ী নাকি আমি ভালো পারফর্ম করেছি।'

তবে কেবল ঘোড়া চালানোর নয়, আরও একাধিক জিনিস শিখবেন তিনি। যেমন তলোয়ার চালানো শিখতে হবে, অভিনয়ের ওয়ার্কশপ করবেন তিনি। ইতিমধ্যেই দেবী চৌধুরানী হওয়ার জন্য তিনি ওজন কমিয়েছেন। আগামীতে অভিনেত্রী সোহাগ সেনের থেকে নেবেন প্রশিক্ষণ। শ্রাবন্তীর কথায়, 'আমি ভালো করে তৈরি হয়ে সেটে যেতে চাই। সেই সময়ের কথা বলার ধরন, ভাষা সবটাই রপ্ত করতে হবে।'

প্রসঙ্গত শুভ্রজিৎ মিত্রর পরিচালনায় তৈরি হবে এই ছবি। ভবানী পাঠকের চরিত্রে থাকবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এছাড়া অন্যান্য ভূমিকায় সব্যসাচী চক্রবর্তী, অর্জুন চক্রবর্তী, বিবৃতি চট্টোপাধ্যায়, প্রমুখ থাকবেন। আগামী নভেম্বর থেকে জানুয়ারি পর্যন্ত চলবে এই ছবির শুটিং।


মন্তব্য


সর্বশেষ সংবাদ