ভারত বিশ্বকাপ জিতলে নগ্ন হয়ে দৌড়াবেন দক্ষিণী এই অভিনেত্রী!

বিনোদন
অভিনেত্রী রেখা বাজ  © সংগৃৃহীত

ভারত বিশ্বকাপ জিতলে নগ্ন হয়ে দৌড়ানোর ঘোষণা দিলেন দক্ষিণী অভিনেত্রী! তার এমন ঘোষণায় সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে ব্যাপক তোলপাড়। ব্যবহারকারীরা খোঁজা শুরু করেছে অভিনেত্রীর নাম-পরিচয় ও ইতিহাস।

এই অভিনেত্রী সম্পর্কে যেটা জানা গেলো সেটা হলো, তিনি তেলেগু অভিনেত্রী। নাম রেখা বাজ। তিনদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্ট্রাগ্রামে নিজের অফিশিয়াল একাউন্টে পোস্টে লেখেন, ‘ভারত বিশ্বকাপ জিতলে আমি পাতলা কাপড় পরে ভিজাগ বিচে ঘুরে বেড়াব।’

সেই পোস্ট নিয়ে ওয়ানক্রিকেট নামে এক ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট রেখার ছবি দিয়ে খবরের শিরোনাম করেছে, ‘ভারত যদি ২০২৩ বিশ্বকাপ জেতে এই ভারতীয় অভিনেত্রী ভিজাগ বিচে নগ্ন দৌড়াবেন।’ 

বিশাখাপত্তনমের অন্যতম শহর ভিজাগ, যার সমুদ্রসৈকত বেশ বিখ্যাত। রেখা সেখানকারই মেয়ে। ২৫ বছর বয়সী এই অভিনেত্রী বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন। তাঁর এই মন্তব্য ইতিমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সাড়া ফেলেছে। অনেকে মিশ্র প্রতিক্রিয়া দেখিয়েছেন। সমালোচকেরা বলছেন, আলোচনায় আসার জন্য তাঁর এই মন্তব্য। ২০১১ বিশ্বকাপে একই রকম ঘোষণা দিয়ে আলোচনায় এসেছিলেন আরেক ভারতীয় অভিনেত্রী পুনম পাণ্ডে।

তবে রেখা নিজের মন্তব্যে বেশ ইতিবাচক। ব্যক্তিগত কোনো উদ্দেশ্যে নয়, বরং টিম ইন্ডিয়াকে সমর্থন দিতে এমন পোস্ট দেওয়ার কারণ, এমনটাই তাঁর বিবৃতি। ১৯ নভেম্বরে আহমেদাবাদে এবারের বিশ্বকাপের ফাইনালে মুখোমুখি হবে ভারত-অস্ট্রেলিয়া।


মন্তব্য