২০২৩ সালে গুগলে সবচেয়ে বেশিবার খোঁজা হয়েছে কিয়ারাকে

কিয়ারা
কিয়ারা আদভানি  © ফাইল ছবি

মাত্র নয় বছরের ক্যারিয়ারেই বলিউডের শীর্ষ অভিনেত্রী হয়ে উঠেছেন কিয়ারা আদভানি। ২০২৩ সালে গুগল সার্চে সবচেয়ে বেশিবার খোঁজা হয়েছে কিয়ারাকে।

ভারতীয় সংবাদমাধ্যম দ্য টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

প্রতিবেদন অনুযায়ী, গুগল সার্চে ২০২৩ সালে ভারতে সবচেয়ে বেশিবার খোঁজা হয়েছে কিয়ারা আদভানিকে। ভারতীয়রা কিয়ারার প্রতি এতোটাই আকৃষ্ট হয়ে পড়েন যে গুগলে কিয়ারাই উঠে আসেন সবার ওপরে। বিশেষ করে বিয়ের ঘটনার কারণে তাকে এতো খোঁজা। 

এদিকে এ তালিকায় কিয়ারার স্বামী সিদ্ধার্থ মালহোত্রা রয়েছেন ষষ্ঠ স্থানে। 

কিয়ারার আদভানির পরেই ভারতীয়রা খুঁজেছে ক্রিকেটার শুভমান গিলকে। এরপরে যথাক্রমে তিন নম্বরে রচিন রবীন্দ্র, চার নম্বরে মোহাম্মদ শামি, পাঁচ নম্বরে এলভিস যাদবকে খুঁজেছে ভারতীয়রা।

২০১৪ সালে কমেডি সিনেমা ‘ফাগলি’ দিয়ে হিন্দি সিনেমায় অভিষেক কিয়ারা আদভানির। ছবিটি বক্স অফিসে তেমন ভালো করতে পারেনি। মাত্র ১২ কোটি ২৮ লাখ রুপি আয় করে ফ্লপ তকমা পায় ছবিটি। অবশ্য ‘এম এস ধোনি-দ্য আনটোল্ড স্টোরি’ দিয়ে সাফল্য পান তিনি।

মহেন্দ্র সিং ধোনির জীবন নিয়ে নির্মিত ছবিটিতে ছোট একটি চরিত্রে অভিনয় করেন কিয়ারা। ছবিটি ১৩৩ কোটি রুপি আয় করে।

২০১৭ সালে রোমান্টিক থ্রিলার ‘মেশিন’-এ অভিনয় করেন কিয়ারা। ছবিটি আয় করে মাত্র ৩ কোটি রুপির কিছু বেশি। এর পরের বছরই ব্যাপকভাবে আলোচনায় আসেন অভিনেত্রী। সেটা অবশ্য সিনেমা নয়, ওটিটিতে মুক্তি পাওয়া অ্যান্থলজি সিনেমা ‘লাস্ট স্টোরিজ’ দিয়ে।

তবে কিয়ারা আলোচনায় আসেন শাহেদ কাপুরের বিপরীতে ‘কাবির সিং’ সিনেমার মধ্য দিয়ে। সিনেমাটিতে কিয়ারার ইনোসেন্ট লুক নজর কাড়ে লাখ লাখ দর্শকের।

এরপরই ২০২১ সালে কিয়ারা সবচেয়ে বেশি আলোচিত হন শেরশাহ সিনেমায় অভিনয় করে। আর এই সিনেমায় অভিনয় করে সিদ্ধার্থের সঙ্গে প্রণয়ে জড়িয়ে পড়েন এই অভিনেত্রী। ধারণা করা হচ্ছে, এই প্রণয় থেকেই পরিণয়ে আবদ্ধ হয়েছেন এ বছরে। এরপরই তারা বিয়ের পিঁড়িতে বসেন।


মন্তব্য