খ্রিস্টান রীতিতে বিয়ে হলো আমির কন্যার

বিয়ে
  © ফাইল ছবি

৩ জানুয়ারি আইনি বিয়ে সেরেছিলেন। এবার ১০ তারিখ উদয়পুরের তাজ আরাভলি রিসর্টে রাজকীয়ভাবে খ্রিস্টান মতে বিয়ে করলেন আমিরকন্যা ইরা খান। বাবা-মা এবং ঘনিষ্ঠ আত্মীয়-স্বজনদের সাক্ষী রেখেই নতুন জীবনে পা রাখলেন ইরা খান ও নূপুর শিখারে।

মেয়ের বিয়ের আয়োজন খতিয়ে দেখতে গত ৫ জানুয়ারি আগেভাগেই পৌঁছে গিয়েছিলেন বলিউড সুপারস্টার। দুই প্রাক্তন স্ত্রী রিনা দত্ত এবং কিরণ রাও ছেলেমেয়েদের নিয়ে পরে পৌঁছন। তিন দিন ব্যাপী এই বিয়ের অনুষ্ঠানে কোনওরকম খামতি রাখেননি আমির খান।

৬ থেকে ১০ জানুয়ারি রাজস্থানের উদয়পুরের বিলাসবহুল তাজ আরাবল্লি রিসোর্টে আমির-কন্যা ইরার বিয়ের আসর বসেছিল। সংগীত, মেহেদি—সব মিলিয়ে বিয়ের আসর ছিল জমজমাট। ১০ তারিখ সন্ধ্যায় মেয়ে-জামাইকে আংটি বদল করতে দেখে নিজেকে আর ধরে রাখতে পারলেন না আমির খান। চোখের জল মুছতে রুমাল বার করলেন অভিনেতা। ইরার বিয়ের বেশ কিছু ভিডিও ভাইরাল সামাজিক যোগাযোগমাধ্যমে। সেখানেই দেখা যায়, মেয়ে-জামাইকে দেখে রুমাল দিয়ে চোখ মুছছেন আমির। পাশে সামাল দিচ্ছেন তাঁর সাবেক স্ত্রী রিনা।

বর-কনে উভয়পক্ষের জন্যই তাজ আরাভলি রিসর্টের ১৭৬টি রুম বুক করা হয়েছে। ২৫০ জন অতিথি উপস্থিত থাকবেন ইরা-নুপূরের বিয়েতে। বলিউড মাধ্যম সূত্রে খবর, মিস্টার পারফেকশনিস্ট নিজের জন্য আরেকটি লাক্সারি স্যুট বুক করেছেন। যেখান থেকে গোটা উদয়পুরের ভিউ পাওয়া যায়। রাজকীয় সেই বিয়েতে আমন্ত্রিত ছিলেন আমির খানের বলিউডের তারকাবন্ধুরাও। তাঁদের জন্যও বিশেষ আয়োজন ছিল।

আগামী ১৩ জানুয়ারি মুম্বইয়ের বিকেসি জিও সেন্টারে হচ্ছে গ্র্যান্ড রিসেপশন। যেখানে শাহরুখ-সালমান খান তো উপস্থিত থাকবেনই, তাছাড়াও গ্ল্যামার দুনিয়া থেকে রাজনৈতিক ময়দানের একাধিক ব্যক্তিত্বরাও রয়েছেন আমন্ত্রিতের তালিকায়। তারকাখচিত রিসেপশনে কনেপক্ষ হিসেবে আমন্ত্রণ গিয়েছে অজয় দেবগণ, বচ্চন পরিবার, করণ জোহর, অক্ষয় কুমার, কারিনা কাপুর খান, জুহি চাওলা, রাজকুমার হিরানি, আশুতোষ গোয়ারিকার-সহ আরও অনেক তারকার কাছে।


মন্তব্য


সর্বশেষ সংবাদ