ফের ঐশ্বরিয়ার সঙ্গে বিচ্ছেদের আগুনে ঘি ঢাললেন অভিষেক!

ঐশ্বরিয়া
অভিষেক-ঐশ্বরিয়া  © ফাইল ছবি

বচ্চন পরিবারে ফাটল ধরেছে। গত কয়েক মাস ধরে বলিউডের আনাচেকানাচে কান পাতলে শোনা যাচ্ছে এমনই গুঞ্জন। সবারই ধারণা ভাঙছে ঐশ্বরিয়া রাই ও অভিষেক বচ্চনের সাজানো সংসার। বিবাহ বিচ্ছেদ হতে যাচ্ছে দু’জনের। যদিও এই বিষয়ে এখনও পর্যন্ত মন্তব্য করেননি পরিবারের কেউই।

প্রকাশ্যে কথাও বলেননি কেউ। তবে মাঝে নানা ঘটনা বলে দিয়েছিল কিছু একটা হতে যাচ্ছে এই দম্পদির মাঝে।  শুধু তা-ই নয়, মাঝে শোনা গিয়েছিল শ্বশুর অমিতাভ বচ্চনও বৌমাকে আনফলো করেছেন তাঁর ইনস্টাগ্রাম থেকে। মেয়েকে নিয়ে বাসা থেকে বের হয়ে যাওয়ার মতো ঘটনাও উঠে এসেছে পত্রিকায়।

তবে এত ঘটনার পরেও বচ্চন পরিবারের সবাইকে একসঙ্গে দেখা গিয়েছে। কখনও ‘আর্চিজ’-এর প্রিমিয়ারে, তো কখনও আবার আরাধ্যা বচ্চনের স্কুলের অনুষ্ঠানে। এমনকি স্বামী অভিষেকের কাবাডি টিমের হয়ে গলা ফাটাতে দেখা গিয়েছে ঐশ্বরিয়াকে। ক্যামেরার সামনে যতই স্বাভাবিক থাকুক সব কিছু, বিচ্ছেদের জল্পনা যেন জিইয়ে রেখেছেন জুনিয়র বচ্চন।

আরও পড়ুন: ত্রিমাত্রিক দূষণ বাড়াচ্ছে স্বাস্থ্য ঝুঁকি, মৃত্যুহার ২৮ শতাংশ

গত বছরের এপ্রিল মাসে নিজেদের ১৬তম বিবাহবার্ষিকী পালন করেছেন অভিষেক ও ঐশ্বরিয়া। কিন্তু তারপর থেকেই নাকি তাদের সংসারে ভাঙনের আঁচ। তবে সেই কানাঘুষো বলিপাড়ায় ছড়িয়ে পড়া সত্ত্বেও নাকি নির্বিকার ঐশ্বরিয়া। এর মাঝেই ব্যর্থতা নিয়ে পোস্ট অভিষেকের। তিনি সামাজিক মাধ্যমে লেখেন, ‘ব্যর্থতার ভয় কখনও কখনও স্বপ্ন নষ্ট করে দেয়। কিন্তু সেই ব্যর্থতা থেকে শিক্ষা নিলে স্বপ্ন সত্যি হয়।’

অভিষেকের এই পোস্টের পর থেকেই বলি পাড়ায় ফিসফাস, অভিনেতা হয়তো ঐশ্বরিয়ার সঙ্গে তার সম্পর্কের ইঙ্গিত দিয়েছেন। তবে আদৌ সত্যিটা কী! জানে কেবল বচ্চন পরিবার। তবে ঘটনা যাই হোক, ভক্তদের এই ভাঙন কোনোভাবেই চাওয়া নয়। তারা চাইছেন যেকোনো মূল্য যেনো একসঙ্গে থাকেন অভিষেক ঐশ্বরিয়া।


মন্তব্য