নিজেকে আকর্ষণীয় করতে অস্ত্রোপচার, প্রাণ গেল গায়িকার

গায়িকা
ব্রাজিলের পপতারকা ড্যানি লি'র  © ফাইল ছবি

অস্ত্রোপচার করে শরীরের বাড়তি মেদ বাদ দিতে চেয়েছিলেন। আর সেই কাজ করতে যেয়ে মৃত্যু হলো ব্রাজিলের পপতারকা ড্যানি লি'র। জানা গেছে, ওই গায়িকা তার পেট এবং পিঠের চর্বি কেটে বাদ দিতে ব্রাজিলেরই একটি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। অস্ত্রোপচার করার সময়েই তার শারীরিক কিছু জটিলতা দেখা দেয়। গত ২৪ জানুয়ারি তার মৃত্যু হয়। 

জানা গেছে, গত (১৯ জানুয়ারি) শুক্রবার ড্যানি লি'র এই অস্ত্রোপচার হয়েছিল। তিনি তার পেট ও পিঠের লাইপোসাকশনের পাশাপাশি স্তন ছোট করতে গিয়েছিলেন, যাতে তাকে আরও আকর্ষণীয় লাগে। দুর্ভাগ্যবশত অস্ত্রোপচার প্রক্রিয়া চলাকালীন তিনি জটিলতার সম্মুখীন হন। তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 

ড্যানির মৃত্যুতে শোকস্তব্ধ তার স্বামী জানান, এই অস্ত্রোপচারে যে প্রাণের ঝুঁকি রয়েছে, তা জানলে আমি কখনওই ড্যানিকে এটা করাতে দিতাম না। পেট এবং পিঠের পর স্তনেও লাইপোসাকশন করানোর পরিকল্পনা ছিল ওর। 
গায়িকার ৭ বছরের এক মেয়েও রয়েছে। জানা যাচ্ছে, পপ গায়িকাকে অনুরাগীরা যাতে শেষ শ্রদ্ধা জানাতে পারেন, সে জন্য তাকে সমাধিস্থ করার আগে বিশেষ একটা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

প্রসঙ্গত, ৪২ বছর বয়সী ড্যানি লি'র অন্যতম হিট গান হল 'Eu sou da Amazonia' (আমি আমাজন থেকে এসেছি) এরপরই তিনি ব্রাজিলে ব্যাপকভাবে পরিচিতি লাভ করেন। তার জন্ম আমাজন জঙ্গলের আফুয়ায়। মাত্র ৫ বছর বয়স থেকেই গান গাওয়া শুরু করেন তিনি। নিজের শহরে প্রতিভা প্রদর্শনীতে অংশ নেওয়ার পর, তার বয়স যখন মাত্র ১৭ তিনি তখন ম্যাকাপাতে চলে যান। ড্যানি লি'র শেষ গানটি মাত্র দু'মাস আগে প্রকাশিত হয়েছিল।


মন্তব্য