ট্রলের শিকার হচ্ছেন শোয়েবের নতুন স্ত্রী সানা জাভেদ

সানিয়া-শোয়েব
  © সংগৃহীত

কয়েকদিন আগে পাকিস্তানি অলরাউন্ডার শোয়েব মালিকের সঙ্গে কিংবদন্তি টেনিস তারকা সানিয়া মির্জার বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসে। সানিয়া মির্জার সঙ্গে বিচ্ছেদ ঘটিয়ে পাকিস্তানি অভিনেত্রী সানা জাভেদকে বিয়ে করেছেন শোয়েব মালিক। তবে শোয়েবের এমন ঘটনাকে ভালো চোখে দেখছেন না নেটিজেনরা। সানা ও শোয়েবের বিয়ের পর থেকেই সমালোচনা ও ট্রলের শিকার হচ্ছেন তারা।

এরই মধ্যে সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে নিজের একটি ছবি শেয়ার করে ট্রলের শিকার হলেন শোয়েব মালিকের নতুন স্ত্রী সানা জাভেদ।

প্রচারের স্বার্থে একটি পোশাক ব্রান্ডের পোশাক পরে ইনস্টাগ্রামে ছবি দিয়েছেন তিনি। তার ওই ছবিতে নানা সমালোচনামূলক মন্তব্য করেছেন নেটিজেনরা।

এদিকে পাকিস্তানের নিউজ চ্যানেল সামা টিভির একটি পডকাস্টে দাবি করা হয়েছে, সানিয়া মির্জার সঙ্গে বিয়েবন্ধনে থাকাবস্থায়ও সানার সঙ্গে টানা তিন বছর পরকীয়ায় লিপ্ত ছিলেন শোয়েব মালিক। 

পডকাস্টে আরও বলা হয়েছে, যখনই মালিককে চ্যানেলের কোনও শোয়ের জন্য আমন্ত্রণ জানানো হতো, তিনি কেবল এই শর্তে উপস্থিত হতেন যে সানাকেও ডাকা উচিত।

সানিয়া মির্জা ও তার পরিবার এমনকি মালিকের পরিবারও গত বছর সানার সঙ্গে শোয়েবের প্রেমের বিষয়টি জানতে পারেন। পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করা হলেও মালিক কারও কথা শোনেননি।

প্রসঙ্গক, ২০১০ সালে ধুমধাম আয়োজনে হায়দরাবাদে বিয়ে করেন মালিক এবং সানিয়া। ইজহান নামে তাদের একটি ছেলেও সন্তান রয়েছে।


মন্তব্য