‘বেঁচে আছি’, ভিডিও বার্তায় ক্ষমা চেয়ে পুনম পান্ডে জানালেন মৃত্যুর খবর রটানোর কারণ

অভিনেত্রী
অভিনেত্রী পুনম পাণ্ডে  © ফাইল ছবি

গতকাল সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে বলিউড অভিনেত্রী পুনম পাণ্ডের মৃত্যু সংবাদ। অভিনেত্রীর ইনস্টাগ্রাম থেকেই জানানো হয় মৃত্যু সংবাদ।সব জল্পনার অবসান ঘটিয়ে অবশেষ সামনে এল সত্যিটা।শনিবার নিজেই সোশ্যাল মিডিয়ায় এসে ভিডিও বার্তায় বললেন - ‘বেঁচে আছি।’

এর আগে ২ ফেব্রুয়ারি পুনম পান্ডের ম্যানেজার জানান,জরায়ুর ক্যানসারে ভুগছিলেন তিনি। ১ তারিখ রাতে মারা গিয়েছেন।বিতর্কিত মডেল ও অভিনেত্রী পুনম পান্ডের মৃত্যু ঘিরে দানা বাঁধছিল বিতর্ক। অনেকেই দাবি করেছিলেন, তিনি মারা যায়নি। সেই ধারণায় এবার সত্যি হলো।

আরও পড়ুন: বিশ্ব ইজতেমায় যৌতুকবিহীন শতাধিক বিয়ে হবে আজ

ভিডিও বার্তায় এসে পুনম জানান, নিজেই ছড়িয়েছিলেন মৃত্যুর খবর। এর জন্য ক্ষমাও চাইলেন অভিনেত্রী। সেইসঙ্গে জানান ভুয়া খবর ছড়ানোর কারণ।

জরায়ু-মুখের ক্যানসার নিয়ে মহিলাদের মধ্যে সচেতনতা বৃদ্ধি ছিল তার উদ্দেশ্য। মহিলাদের এই সম্পর্ক টিকার কী প্রয়োজনীয়তা সেটাই জানান পুনম। সম্প্রতি অন্তর্বতী বাজেট পেশের দিন অর্থমন্ত্রী নির্মলা সীতারমণও কিশোরীর মেয়েদের জরায়ু-মুখের ক্যানসারে নিরাময়ের টিকার প্রসঙ্গ উল্লেখ করেন। তার পরদিনই পুনেমর এই পোস্ট। গোটা একদিন টানটান রহস্য। তবে কি অর্থমন্ত্রীর কথাকে গুরুত্ব দিয়ে এমন কাণ্ড ঘটালেন তিনি!


মন্তব্য


সর্বশেষ সংবাদ