ব্যারিস্টার সুমনের তারুণ্যের সমাবেশে তাসরিফ খানের আইফোন চুরি

বিনোদন
সঙ্গীতশিল্পী তাসরিফ খান ও ব্যারিস্টার সুমন  © ফাইল ফটো

দেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পী তাসরিফ খানের আইফোন চুরি হয়েছে ব্যারিস্টার সুমনের তারুণ্যের সমাবেশে এসে। শুধু তাশরিফ নয়, মোবাইল হারিয়েছেন কনসার্ট দেখতে আসা আরও ৮ থেকে ১০ জন শ্রোতা।

শনিবার (৩ ফেব্রুয়ারি) হবিগঞ্জের চুনারুঘাট ডিসিপি স্কুল মাঠে এ ঘটনা ঘটে।

জানা গেছে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী হওয়ার পর নিজের আসনে দেশের শীর্ষস্থানীয় কনটেন্ট ক্রিয়েটর, মন্ত্রী ও বিভিন্ন সুধীজনদের নিয়ে তারুণ্যের সমাবেশ আয়োজন করেন ব্যারিস্টার সৈয়দ সায়দুল হক সুমন। এতে অংশ নিতে ঢাকা থেকে যান আইসিটি মন্ত্রী জুনায়েদ আহমেদ পলক, সুলাইমান সুখন, ইউটিউবার সালমান মুক্তাদির, তৌহিদ আফ্রিদি, তাসরিফ খান, উদ্যোক্তা ইকবাল বাহার, গণমাধ্যম ব্যক্তিত্ব ফারাবী হাফিজসহ অনেকে।

সকাল ১১টায় শুরু হওয়া সমাবেশ শেষ হয় দুপুর ২টায়। সমাবেশ শেষে বের হয়ে যাবার সময় ভক্তদের সেলফির অনুরোধে আটকা পড়েন তাসরিফ খান। হাজার হাজার মানুষের ভীড়ে এ সময় কে বা কারা তাসরিফের আইফোনটি হাতিয়ে নেন। যা এখন পর্যন্ত উদ্ধার করা সম্ভব হয়নি।
 
বিষয়টি নিশ্চিত করে ব্যারিস্টার সুমন বলেন, আমার অনুরোধে তারা ঢাকা থেকে মেহমান হয়ে এখানে এসেছিলেন। তারপর তাসরিফের ফোনটি এভাবে চুরি হয়ে যায়; যা এমপি হিসেবে আমার জন্য খুবই বিব্রতকর। এ ঘটনায় আমি লজ্জিত। মোবাইলটি উদ্ধারের চেষ্টা করা হচ্ছে।

শুধু তাসরিফ খান নয়, একি সমাবেশ থেকে আরো ১০টি ফোন চুরি হওয়ার অভিযোগ পাওয়া গেছে।


মন্তব্য


সর্বশেষ সংবাদ