বসন্তের শুরুতে নতুন জীবনে পা রাখলেন অভিনেত্রী স্পর্শিয়া

স্পর্শিয়া
  © সংগৃহীত

বসন্তের প্রথম দিনে নতুন জীবনে পা রেখেছেন অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। গতকাল বুধবার (১৪ ফেব্রুয়ারি) কক্সবাজারের ইনানি বিচে হয়েছে বিয়ের আয়োজন। 

গতকাল কক্সবাজার সৈকতে হয়েছে স্পর্শিয়ার গায়ে হলুদ ও সংগীত অনুষ্ঠান।

স্পর্শিয়ার বর সিলেটের ছেলে সৈয়দ রিফাত নাওঈদ হোসেন। দেশের বাইরে পড়াশোনা শেষ করে এখন একটি মাল্টিন্যাশনাল সফটওয়্যার কোম্পানির পরিচালক পদে কাজ করছেন। 

স্পর্শিয়া বলেন, 'নাওঈদকে আমার মায়ের খুব পছন্দ হয়েছে। দুই পরিবারের সম্মতিতেই বিয়ে হয়েছে।'

উভয়ের পরিচয় কেবল বিয়ের দেখা দেখিকে কেন্দ্র করেই। স্পর্শিয়া জানান, আমাদের এক কমন ফ্রেন্ড ঘটকালি করেছে। পারিবারিক ভাবে কথাবার্তা বলার পর বিয়ের বিষয়টি পাকা হয়। পাশাপাশি ভালোবাসাও তৈরী হয়।

সমুদ্র বিচে  বিয়ে করার পরিকল্পনা নিয়ে স্পর্শিয়া বলেন, সমূদ্র আর পাহাড় আমার ভীষণ প্রিয়। তাই আমার সব সময় ইচ্ছে ছিল এমন জায়গায় বিয়ে করব যেখানে পাহাড় আর সমূদ্র দুটোই রয়েছে। শ্বশুরবাড়ির লোকজনও আমার ইচ্ছেকে প্রাধান্য দিয়েছেন।

উল্লেখ্য, বিজ্ঞাপনচিত্রের মডেল হিসেবে অর্চিতা স্পর্শিয়ার মিডিয়ায় যাত্রা ২০১১ সালে। 'আমাদের দেশটা স্বপ্নপূরী' শিরোনামের জিঙ্গেলের সেই টেলিকম প্রতিষ্ঠানের বিজ্ঞাপনচিত্রে কাজ করে দর্শকের নজর কাড়েন। 

শাকিব খানের সঙ্গে 'নবাব এলএলবি', আসাদুজ্জামান আবীরের সঙ্গে 'কাঠবিড়ালী', তারিক আনাম খানের সঙ্গে 'আবার বসন্ত'সহ একাধিক চলচ্চিত্রে অভিনয় করে প্রশংসিত হয়েছেন এই অভিনেত্রী।


মন্তব্য