ভারতে গিয়ে শাকিবকে নিয়ে যা বললেন বুবলী

বুবলী
  © ফাইল ছবি

টলিউডে অভিষেক করছেন বাংলাদেশি চিত্রনায়িকা শবনম বুবলী। চলতি বছরই সেখানে মুক্তি পাচ্ছে তাঁর ‘ফ্ল্যাশব্যাক’। গতকাল শনিবার (১৭ ফেব্রুয়ারি) প্রকাশ্যে এসেছে সিনেমাটির টিজার। কলকাতায় এই টিজার প্রকাশনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বুবলীসহ সিনেমাটির অন্যান্য অভিনয়শিল্পীরাও। অনুষ্ঠানের এক ফাঁকে স্থানীয় গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন নায়িকা। যেখানে সিনেমা প্রসঙ্গে কথা বলেছেন তিনি। পাশাপাশি উঠে এসেছিল শাকিব খান প্রসঙ্গও। যে বিষয়েও কথা বলেছেন অভিনেত্রী। 

টলিউডে প্রথমবার কোনো সিনেমায় কাজ করেছেন বুবলী। এ নিয়ে শাকিবের কাছ থেকে কোনো পরামর্শ বা কিছু বলেছেন কিনা জানতে চাইলে নায়িকা বললেন, ‘অবশ্যই তার (শাকিব) শুভকামনা, ভালোবাসা থাকে। কারণ ফিল্মে আমার যাত্রাটাই শুরু হয়েছে শাকিব খানের হাত ধরে। তার মাধ্যমেই আমার ফিল্ম ইন্ডাস্ট্রিতে পথচলা শুরু। তো অনেক কিছুই আমাকে দেখিয়েছে, শিখিয়েছে। টানা ৫ বছর তার সাথেই কাজ করা হয়েছে। আর এখন তো পরিবারের অংশ, সেই হিসেবে ভালোবাসা-শুভকামনা থাকে সবসময়।’

ফ্ল্যাশব্যাকের টিজার শাকিব দেখেছেন কি-না, এমন প্রশ্নে বুবলীর ভাষ্য, ‘টিজার মাত্রই প্রকাশ হলো, তবে পোস্টার দেখেছে। খুব ইতিবাচক ফিডব্যাক পেয়েছি। তিনি কাজের ব্যাপারে সবসময়ই খুব ইতিবাচক থাকে।’

শাকিব খান সিনেমার পোস্টার আর টিজার দেখেছেন কি না, এমন প্রশ্নে বুবলী বললেন, টিজার তো মাত্রই রিলিজ হলো, তিনি পোস্টার দেখেছেন এবং ভীষণই পজিটিভ, তিনি কাজের ব্যাপারে সব সময় ইতিবাচক থাকেন।

এ সময় শাকিব খানের আসন্ন ‘দরদ’ সিনেমার পোস্টার দেখেছেন জানিয়ে বুবলী বলেন, আমিও তার দরদের পোস্টার দেখেছি, খুবই ভালো হয়েছে। আর এখন তো তিনি যুক্তরাষ্ট্রে রাজকুমারের শুটিং করছেন। ব্যাক টু ব্যাক ভালো কাজ আসছে। তার জন্যও অনেক শুভকামনা।

প্রসঙ্গত, ‘ফ্ল্যাশব্যাক’ সিনেমার চিত্রনাট্য লিখেছেন বাংলাদেশের খায়রুল বাসার নির্ঝর। কণ্ঠ দিয়েছেন ইমন চক্রবর্তী, সিদ্ধার্থ ও অমিত ব্যানার্জি। সংগীত পরিচালনা করেছেন সুরজিৎ চট্টোপাধ্যায়। প্রযোজনা করেছেন কলকাতার নারায়ণ চ্যাটার্জি ও বাংলাদেশের কাজী জাফরিন। আগামী মে মাসে ছবিটি ঢাকা, কলকাতাসহ বিশ্বের বিভিন্ন দেশে মুক্তি পাওয়ার কথা।


মন্তব্য