বিয়ে করছেন বলিউড অভিনেত্রী কৃতি! বর কে?

কৃতি
  © ফাইল ছবি

দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কৃতি খারবান্দা। বর্তমানে অভিনয় করেন বলিউডে। দীর্ঘদিন ধরে চুটিয়ে প্রেম করেছেন বলিউডের অন্য তারকা পুলকিত সম্রাটের সঙ্গে। এর পর গেল মাসে নিকট আত্মীয় এবং বন্ধুদের উপস্থিতিতে বাগদান সেরেছেন তারকা জুটি পুলকিত সম্রাট ও কৃতি খারবান্দা। এবার প্রকাশ্যে এল তাদের বিয়ের খবর। জানা গেছে, মার্চের ১৩ তারিখেই চার হাত এক হবে তাদের।

সম্প্রতি ভ্যালেন্টাইন্স ডে’তে একটি আদুরে পোস্ট করেছিলেন কৃতি। সেখানে অভিনেত্রী এমনভাবে সেই পোস্টের ক্যাপশন লেখেন যা দেখে তাদের বিয়ের ডেট আন্দাজ করছেন অনেকেই।

এদিন কৃতি তার ইনস্টাগ্রাম পোস্টের ক্যাপশনে লিখেছিলেন ‘লেটস মার্চ টুগেদার’। আর এখানে মার্চ শব্দটির উপর তিনি বিশেষ জোর দিয়েছিলেন। যার কমেন্টে পুলকিত লেখেন, ‘আই ডু’। এসব দেখেই তাদের ভক্তরা অনুমান করছেন যে কৃতি এবং পুলকিত আগামী মার্চ মাসেই ছাদনাতলায় যাচ্ছেন।

এদিকে বলিউড হাঙ্গামার একটি প্রতিবেদনে জানানো হয়েছে, কৃতি ও পুলকিত এই বছরই বিয়ে করছেন এবং তাদের বিয়ের তারিখও ফিক্সড হয়েছে। আর সেই বিশেষ দিনটি হল মার্চের ১৩ তারিখ। সূত্রের খবর অনুযায়ী, ইতিমধ্যেই নাকি সমস্ত প্রস্তুতি শুরু হয়ে গেছে তাদের বিয়ের। যদিও কোথায় বিয়ে হবে তাদের সেই বিষয়ে এখনও কোন তথ্য পাওয়া যায়নি।

২০১৪ সালে সালমান খানের রাখি বোন শ্বেতা রোহিরাকে বিয়ে করেন পুলকিত সম্রাট। কিন্তু বছর ঘুরতেই বিচ্ছেদের সিদ্ধান্ত নেন তারা। ২০১৯ সাল থেকে কৃতির সঙ্গে প্রেম করছেন তিনি। বেশ কটি সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন পুলকিত-কৃতি। এ তালিকায় রয়েছে ‘বীরে কি ওয়েডিং’, ‘পাগলপান্তি’, ‘তাইশ’।

সূত্র: জুম টিভি


মন্তব্য


সর্বশেষ সংবাদ