স্বামীর চিহ্নও মুছে ফেললেন মাহিয়া মাহি

মাহিয়া মাহি
  © ফাইল ছবি

চলতি মাসেই হঠাৎ করে বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। স্বামী রাকিব সরকারের সঙ্গে আনুষ্ঠানিকভাবেই বিচ্ছেদ ঘটছে তাঁর।

এরই মধ্যে আলাদা থাকতে শুরু করেছেন এই দম্পতি। এমনকি নিজের নাম থেকে স্বামীর ‘চিহ্ন’ও মুছে ফেলেছেন মাহি। সামাজিক যোগাযোগ মাধ্যমেই দেখা মিলল অভিনেত্রীর নামের সেই পরিবর্তন। ব্যক্তিগত অ্যাকাউন্টের নাম ছিল ‘মাহিয়া মাহি সরকার’। এবার সেটা শুধুই মাহিয়া মাহি। তবে তাঁর পেজের নাম এখনও অপরিবর্তনীয় রয়েছে। 

মাহি যখন চলচ্চিত্রে পা রাখেন তখন তাঁর নাম ছিল শারমীন নিপা। সেখান থেকে হন মাহিয়া মাহি। এরপর ২০২১ সালে গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারকে বিয়ের পর নামের সঙ্গে ‘সরকার’ যোগ করেন তিনি।

তবে সম্প্রতি বিচ্ছেদের ঘোষণা দেওয়ার পর নাম থেকে ‘সরকার’ মুছে ফেলেছেন। স্বামীর পদবী মুছে দিয়ে আবারও মাহিয়া মাহি পরিচয়েই ফিরলেন এই অভিনেত্রী।

প্রসঙ্গত, ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর রাজনীতিবিদ ও ব্যবসায়ী রকিব সরকারকে বিয়ে করেন মাহিয়া মাহি। তাঁদের ফারিশ নামে এক পুত্রসন্তান রয়েছে। এর আগে ২০১৬ সালে ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ভালোবেসে বিয়ে করেছিলেন এই নায়িকা। ২০২১ সালের ২২ মে তাঁদের বিচ্ছেদ ঘটে।


মন্তব্য


সর্বশেষ সংবাদ