রোজা রেখেও শুটিং করছেন অভিনেত্রী রুবাইয়া এশা 

ক্রিকেট
  © সংগৃহীত

বেলা তখন দুপুর একটা, কলাবাগান খেলার মাঠে ক্রিকেট খেলার সাজপোশাকে একদল তরুণী৷ সাধারণ ক্রিকেট খেলার মত হলেও সামনের ক্যামেরা আর সরঞ্জামাদি দেখে বুঝতে বাকি থাকল না যে এটা কোন শুটিং ইউনিট। আগ্রহ ভরে সামনে এগিয়ে যেতেই চোখে পড়ল টিভি নাটক ও টিভিসিতে অভিনয় করা কয়েকজন শিল্পীকে। তারা শুটিং করছিলেন 'মাশরাফি জুনিয়র' নামক একটু বহুল প্রচারিত ধারাবাহিক নাটকের। নাটকটিতে মাশরাফি জুনিয়র বা মনি চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সাফানা নমনি, জাতীয় দলের ক্যাপ্টেন হিসেবে অভিনয় করছেন রুবাইয়া এশা। যিনি ইতোমধ্যে কয়েকটি নাটক ও টিভিসিতে অভিনয় করেই দর্শকের নজর কেড়েছেন। 

শুটিং বিষয়ে রুবাইয়া এশা বলেন, "রোজার মধ্যেই এই তপ্ত দুপুরে রোজা রেখে অভিনয় করছি। বাংলাদেশ জাতীয় দলের কয়েকজন ক্রিকেটার রোজা রেখে ম্যাচ খেলেন। আলহামদুলিল্লাহ, আমাদের মধ্যেও বেশ কয়েকজন আমরা রোজা রেখে শুটিং করছি। কষ্ট হলেও রোজা রেখে শুটিংটা আমাকে পজেটিভ এনার্জি দেয়।" 

নাটকটির নির্মাতা সাজ্জাদ সুমন বলেন, "নাটকের অভিনেতা অভিনেত্রীসহ সবাই খুব সহযোগিতা করছে৷ রোজাতেও শুটিং করতে আমার কোন সমস্যা হচ্ছে না। আপনারা জানেন মাশরাফি জুনিয়র ইতোমধ্যেই বেশ জনপ্রিয়তা পেয়েছে। সবসময়ই দর্শককে নতুন কিছু উপহার দিতে চাই।" নাটকটিতে আরও অভিনয় করছেন শতাব্দী ওয়াদুদ, গোলাম ফরিদা ছন্দা, চিত্রলেখা গুহ, শহিদুল আলাম সাচ্চু, রোজী সিদ্দিকী, সমু চৌধুরীসহ বেশকিছু পরিচিত মুখ। নাটকটি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে নিয়মিত ধারাবাহিক হিসেবে প্রচারিত হয়।


মন্তব্য