জন্মদিনে ছেলেক গাড়ি উপহার দিলেন মাহিয়া মাহি, পাশে পেলেন না স্বামীকে

মাহি
  © ফাইল ছবি

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহির একমাত্র ছেলে মো. মোসাইব আরশ শামসুদ্দিন ফারিশের জন্মদিন ছিল বৃহস্পতিবার (২৮ মার্চ)। জীবনের বিশেষ দিনটি বেশ জাঁকজমকভাবে উদযাপন করেন অভিনেত্রী। কিন্তু একমাত্র ছেলের জন্মদিনে পাশে ছিলেন না সদ্য সাবেক হওয়া স্বামী রকিব সরকার।

সাবেক স্বামী পাশে না থাকলেও ছেলেকে শুভেচ্ছাবার্তায় ভাসিয়েছেন ইন্ডাস্ট্রির তারকা এবং ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা। সবাই যেমন ছেলেকে শুভকামনা জানিয়েছেন, একই সঙ্গে মা হিসেবে অভিনেত্রীর যাত্রাকেও স্বাগত জানিয়েছেন অনেকে।

বিশেষ দিনটিতে শেষ বেলায় ছেলেক অভূতপূর্ব উপহার দিয়েছেন এ নায়িকা। একদম লাল রঙের একটি গাড়ি উপহার দিয়েছেন ছেলেকে। এর একটি ভিডিও সোশ্যাল মিডিয়া ফেসবুকে পোস্ট করেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘আমার চাঁদটা উপহার পেয়ে খুব খুশি।’ আর ভিডিওতে মা-ছেলে দু’জনকেই বেশ হাস্যোজ্জ্বল দেখা গেছে।

প্রসঙ্গত, ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ রকিব সরকারকে বিয়ে করেন মাহিয়া মাহি। তাদের দু’জনেরই দ্বিতীয় বিয়ে ছিল এটি। দাম্পত্য জীবনের দুই বছরে তাদের সংসারে পুত্রসন্তান আসে। কিন্তু সেই ছেলের এক বছর পূর্ণ না হতেই গত ১৬ ফেব্রুয়ারি রাতে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান এ নায়িকা। এরপর আনিষ্ঠানিক বিচ্ছেদ হয় তাদের।

এর আগে ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ভালোবেসে বিয়ে করেছিলেন এ অভিনেত্রী। সেই সংসার ৫ বছর টিকেছিল তাদের।


মন্তব্য