মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ হারালেন হলিউড অভিনেতা

আর নেই
  © ফাইল ছবি

মর্মান্তিক মোটরসাইকেল দুর্ঘটনার কবলে পড়েছেন ‘চিলিং অ্যাডভেঞ্চার্স অব সাব্রিনা’খ্যাত হলিউড অভিনেতা চান্স পারডোমো। এ সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ২৭ বছর বয়সী এই অভিনেতা। তাঁর সহকারী দুর্ঘটনার কথা প্রকাশ্যে এনেছেন। তবে কীভাবে দুর্ঘটনার ঘটেছে তা এখনও জানা যায়নি। 

ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির এক প্রতিবেদনে অভিনেতার মৃত্যুর তথ্য জানানো হয়েছে। এছাড়া স্কাই নিউজ ও ভ্যারাইটির প্রতিবেদনেও একই তথ্য উঠে এসেছে।

জানা যায়, ৩০ মার্চ মারা যান এই অভিনেতা। একটি বিবৃতির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন হলিউড অভিনেতা চান্সের জনসংযোগ কর্মকর্তা।

ভ্যারাইটি-কে দেওয়া এক বিবৃতিতে মুখপাত্র বলেছেন, ‘অত্যন্ত ভারাক্রান্ত হৃদয়ের সঙ্গে জানাচ্ছি যে একটি বাইক দুর্ঘটনায় চান্স পারডোমোর অকালমৃত্যু হয়েছে। কর্তৃপক্ষের তরফে এমনটাও বলা হয়েছে, অন্য কেউ জড়িত ছিল না এই ঘটনায়। এটা একটি আকস্মিক ঘটনা শিল্পকলার প্রতি তাঁর আবেগ এবং জীবনের প্রতি তাঁর ভালোবাসাও ছিল যথেষ্ট। যাঁরা তাঁকে চিনতেন, তাঁদের প্রত্যেকের কাছে স্পষ্ট।’

বিবৃতিতে আরও বলা হয়েছে, ‘তাঁর আবেগ সবসময়ই কাজের সঙ্গে থাকবে। যাদের তিনি সবচেয়ে বেশি ভালোবাসতেন তাদের সবসময় মনে রাখবেন। আমরা চাই সকলে দয়া করে পরিবারের গোপনীয়তার ইচ্ছাকে সম্মান করুন। কারণ, তারা তাদের প্রিয় ছেলে এবং ভাইকে হারিয়ে শোকাহত।’

ব্রিটিশ-আমেরিকান অভিনেতা চান্স পারডোমা জন্মগ্রহণ করেন লস অ্যাঞ্জেলেসে। তবে তার বেড়ে উঠা সাউদাম্পটনে। চান্স খুব অল্প বয়সে ক্যারিয়ার শুরু করেন। ২০১৬ সালে শর্টফিল্ম ‘লংফিল্ড ড্রাইভ’-র মাধ্যমে অভিনয় জগতে পা রেখেছিলেন তিনি। তারপর ‘আফটার উই ফেল’র মাধ্যমে দর্শকমহলে জনপ্রিয় হয়ে ওঠেন অভিনেতা। এই ছবির আরও দুটি পার্টেও ছিলেন তিনি। 

চলচ্চিত্র ছাড়াও চান্স টিভি শোতেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। হেটি ফেদার, কিলড বাই মাই ড্যাড, চিলিং অ্যাডভেঞ্চারস অফ সাব্রিনা ও জেন ভি—র মতো টিভি শোগুলোর মাধ্যমে তিনি ইন্ডাস্ট্রিতে জনপ্রিয় তারকা হয়ে ওঠেন। নেটফ্লিক্স সিরিজ চিলিং অ্যাডভেঞ্চারস অব সাব্রিনা-তে তাঁর ভূমিকার জন্য সবচেয়ে বেশি পরিচিত ছিলেন। যেখানে তিনি দুটি সিজনে তাক লাগানো অভিনয় দিয়ে সকলের মনজয় করেছিলেন। অ্যামব্রোস স্পেলম্যানের ভূমিকায় তিনি প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন। তিনি আমেরিকান সুপারহিরো টিভি সিরিজ জেনারেল ভি-তেও অভিনয় করেছেন।


মন্তব্য