মিলিয়ন মিলিয়ন ভালোবাসা পাচ্ছে 'রাজকুমার': শাকিব খান

শাকিব খান
  © সংগৃহীত

ঈদুল ফিতরে মুক্তি পেয়েছে দুই বাংলার জনপ্রিয় অভিনেতা শাকিব খানের রাজকুমার। বিগ বাজেটের এই সিনেমাটি হলে মুক্তির পর থেকে বেশ ভালো সাড়া পাচ্ছে। প্রশংসিত হচ্ছে দর্শক মহলে। আর এই সাফল্যে আনন্দিত ঢালিউডের কিং খান। দর্শকদের ভালোবাসায় অভিভূত নায়ক জানিয়েছেন কৃতজ্ঞতা।

আজ সোমবার (১৫ এপ্রিল) সকালে সামাজিক মাধ্যমে শাকিব খান লিখেছেন, ‘অবিরামভাবে মিলিয়ন মিলিয়ন ভালোবাসা পাচ্ছে “রাজকুমার”। প্রিয় দর্শকদের জন্যই এটা সম্ভব হয়েছে। সবাইকে ভালোবাসা।’

দেশের শতাধিক হলে চলছে শাকিবের সিনেমা ‘রাজকুমার’। শাকিব খানের সিনেমার সঙ্গে পাল্লা দিতে পারছে না অন্য কোনো সিনেমা। হল পেতে বেশ কসরত করতে হচ্ছে অন্যদের।

‘রাজকুমার’ মূলত পারিবারিক সম্পর্ক আর একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে যুক্তরাষ্ট্রে যাওয়ার গল্প ঘিরে। নায়কের বিপরীতে অভিনয় করেছেন ভিনদেশি অভিনেত্রী কোর্টনি কফি। পাশাপাশি অভিনয় করেছেন তারিক আনাম খান, মাহিয়া মাহি, আরশ খানসহ অনেকে।

ইতিমধ্যে ‘রাজকুমার’ সিনেমার ‘রাজকুমার’ গানটি  দ্রুত সময়ে এক কোটি ভিউ পেরিয়ে গেছে। আসিফ ইকবালের লেখা, আকাশ সেনের সংগীত পরিচালনায় গানটি গেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত কণ্ঠশিল্পী কোনাল ও একসময়ের ব্যান্ডশিল্পী বালাম।

‘রাজকুমার’ উন্মাদনার মধ্যেই শাকিবের নতুন সিনেমা ‘তুফান’-এর শুটিং শুরু হচ্ছে ভারতে। পরিচালনা করছেন ‘পরাণ’-খ্যাত নির্মাতা রায়হান রাফী। শাকিবের বিপরীতে দেখা যাবে অভিনেত্রী নাবিলা এবং টালিউডের মিমি চক্রবর্তীকে। খলনায়ক হিসেবে থাকার কথা রয়েছে পশ্চিমবঙ্গের অভিনেতা যিশু সেনগুপ্তকে। পবিত্র ঈদুল আজহায় মুক্তির সম্ভাবনা শাকিব খানের নতুন সিনেমাটির।আ


মন্তব্য


সর্বশেষ সংবাদ