গোটা বাংলাদেশ এখন আমার নাম জানে: মার্কিন অভিনেত্রী কোর্টনি

রাজকুমার
  © সংগৃহীত

এবারের ঈদুল ফিতরে সবচেয়ে বেশি সিনেমা হলে চলছে শাকিব খান অভিনীত ছবি ‘রাজকুমার’। ঈদের দিন থেকেই সিনেমাটি নিয়ে দর্শকদের মাঝে বাড়তি আগ্রহ দেখা যাচ্ছে। সিঙ্গেল স্ক্রিন ও মাল্টিপ্লেক্সে ঈদের দিন থেকেই হাউজফুল যাচ্ছে সিনেমাটি। হিমেল আশরাফ পরিচালিত এ ছবিতে প্রথমবারের মতো মার্কিন অভিনেত্রী কোর্টনি কফির সঙ্গে জুটি বেঁধেছেন শাকিব খান।

ঈদে দেশের ১২৫টি প্রেক্ষাগৃহে একযোগে মুক্তি পাওয়া ছবিটি দর্শকদের মাঝে। ভক্তদের এমন ভালোবাসায় অভিভূত শাকিব খান ও মার্কিন নায়িকা কোর্টনি কফি। গতকাল সামাজিক যোগাযোগ মাধ্যমে এর প্রতিক্রিয়া জানান শাকিব খান। তিনি লিখেছেন, ‌‘অবিরামভাবে মিলিয়ন মিলিয়ন ভালোবাসা পাচ্ছে রাজকুমার। প্রিয় দর্শকদের জন্যই এটা সম্ভব হয়েছে। সবাইকে ভালোবাসা।’ 

এবার সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের অনুভূতি জানিয়েছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি। ‘রাজকুমার’ সিনেমা দিয়ে গোটা বাংলাদেশ নিজেকে চিনেছে বলে মন্তব্য করেছেন কোর্টনি। এক ভিডিও বার্তায় তিনি বলেন, আমি আনন্দিত এবং উচ্ছ্বসিত। ‘রাজকুমার’ সিনেমার মাধ্যমে বাংলাদেশের সব ধরনের জনগণ আমার নাম জেনেছে। সবাইকে ধন্যবাদ। বিষয়টি আমাকে গর্বিত করেছে।

এরপর বাংলা ভাষায় অভিনেত্রী আরও বলেন, ‘সবাইকে আমার হৃদয় থেকে ভালোবাসা ও ধন্যবাদ। আপনারা সবার প্রিয় রাজকুমার সিনেমাটি সুপারহিট করবেন বলে আমি আশাবাদী।’

পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাত্রার গল্পকে কেন্দ্র করে রাজকুমার ছবি নির্মিত হয়েছে। এতে শাকিব-কোর্টনি ছাড়াও এই সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান, মাহিয়া মাহি, আরশ খান, ডা. এজাজ প্রমুখ।


মন্তব্য


সর্বশেষ সংবাদ