সালমান খানের বাড়িতে গুলিবর্ষণকারী দুই ব্যক্তি গ্রেপ্তার

সালমান খান
  © সংগৃহীত

বলিউডের ‘ভাইজান’ খ্যাত অভিনেতা সালমান খান। সম্প্রতি তার বাড়িতে চার রাউন্ড গুলি ছোড়ার ঘটনা ঘটেছে। এতে জড়িত দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে মুম্বই ক্রাইম ব্রাঞ্চ। হামলার মাত্র ৪৮ ঘণ্টার মধ্যেই সোমবার রাতে গুজরাটের ভুজ থেকে দুই সন্দেহভাজন ‘বন্দুকবাজ’কে গ্রেফতার করা হয়।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, গুজরাটের ভুজ এলাকা থেকে গ্রেফতার করা দুজন হলেন ভিকি ও সাগর। তারা দু’জনই বিহারের বাসিন্দা। তারা কারাবন্দি গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই গোষ্ঠীর সদস্য।

পুলিশ জানিয়েছে, গ্রেফতার দুই যুবক ভুজের একটি মন্দিরে লুকিয়ে ছিল। গোপন খবরের ভিত্তিতে তাদের পাকড়াও করে পুলিশ। তারা মহারাষ্ট্রের রায়হগ জেলার একটি এলাকা থেকে দুটি মোটরসাইকেল ভাড়া করেছিলেন। এরপর পানভেল এলাকার ভাড়া বাড়ি থেকে মোটরসাইকেলে করে সালমান খানের মুম্বাইয়ের বাড়ির সামনে আসেন। আর সিসিটিভি ফুটেজে তাদের মোটরসাইকেল করে পালিয়ে যাওয়ার দৃশ্য শনাক্ত হয়।

পুলিশ সূত্রের খবর, একাধিক খুনের মামলায় জড়িত থাকার অপরাধে তিহাড় কারাগানে বন্দী রয়েছেন লরেন্স। কিন্তু তার গ্রুপের সদস্যদের কর্মকাণ্ড এখনো সক্রিয়। বলিউড তারকা সালমান খানের বাড়িতে গুলি চালানোর ঘটনায় দায় স্বীকার করে অনলাইনে পোস্ট করেন লরেন্সের ভাই আনমোল বিষ্ণোই। তিনি রীতিমতো সালমান খানকে হুমকি দেন।

জেলবন্দি গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই-এর ভাই আনমোল বিষ্ণোই, তার ভাইয়ের হয়ে এই হুমকি দেন। তিনি লেখেন, ‘আজ যা হয়েছে, তা শুধুই একটা ঝলক ছিল সালমান খান। যাতে তুমি বুঝতে পারো, আমরা কত দূর যেতে পারি। এটাই ছিল তোমাকে দেওয়া শেষ সুযোগ। এরপর গুলিটা তোমার বাড়ির বাইরে চলবে না।’

সামাজিক যোগাযোগ মাধ্যমের ওই পোস্টে আনমোল বিষ্ণোই আরও লেখেন, ‘দাউদ ও ছোটা শাকিল নামের যে দুজনকে তুমি ভগবান মানো, সেই নামের দুটি কুকুর পুষেছি বাড়িতে। বাকি বেশি কথা বলার লোক আমি নই। জয় শ্রী রাম।’

প্রসঙ্গত, গত বছর থেকেই ক্রমাগত প্রাণনাশের হুমকি পাচ্ছেন সালমান খান। আর তা দিয়ে আসছিল কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। তার সূত্র ধরেই এই গুলির ঘটনা।


মন্তব্য