এবার জানা গেল শাকিব খানের পাত্রীর ঠিকানা

শাকিব খান
চিত্রনায়ক শাকিব খান  © সংগৃৃহীত

চিত্রনায়ক শাকিব খান ফের বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের শেষে ধুমধাম করে এ বিয়ে করবেন তিনি। আয়োজনের পুরো দায়িত্ব শাকিব দিয়েছেন পরিবারের ওপর। তারাই খুঁজে বের করছেন পাত্রী। 

নাম প্রকাশে অনিচ্ছুক শাকিবের ঘনিষ্ঠ এক সূত্র জানিয়েছে, চিত্রনায়কের জীবনে অপু বিশ্বাস ও শবনম বুবলী সাবেক হওয়া সত্ত্বেও প্রায়ই বিভিন্ন গণমাধ্যমে নানা ধরনের মন্তব্য করে থাকেন। এতে শাকিব খান যেমন বিব্রত হন, তেমনি তাঁর পরিবারকে অস্বস্তিতে পড়তে হয়। এ কারণে শাকিবের পরিবার তাঁকে বিয়ে দিচ্ছে। সেই মোতাবেক তাঁর জন্য পাত্রী দেখা শুরু হয়েছে। 

শাকিব নাকি পরিবারেই ইচ্ছেতেই বিয়ে করতে চান। কারণ, আগে দুইবার নিজের পছন্দে বিয়ে করে জটিলতার মধ্যে পড়েছিলেন, আর নাকি সে ভুল করতে চান না তিনি।

এদিকে, গতকাল (২৭ এপ্রিল) জানা গিয়েছিল, ঢাকার পার্শ্ববর্তী জেলার একটি মেয়েকে শাকিবের বউ হিসেবে প্রাথমিকভাবে চূড়ান্ত করেছে পরিবার। মেয়ে যুক্তরাজ্য থেকে চিকিৎসা বিষয়ে লেখাপড়া করে দেশে ফিরেছেন। শাকিবের ডাক্তার মেয়ে পছন্দ। 

শাকিব খানের ঘনিষ্ঠজন এবার জানালেন, সেই পাশ্ববর্তী জেলাটি হলো মুন্সিগঞ্জ। এখন অবধি ২-৩ পাত্রীকে দেখেছে শাকিবের পরিবার। এরমধ্যে মুন্সিগঞ্জের ডাক্তার মেয়েই এগিয়ে আছেন।

জানা যায়, শাকিবের মত নিয়ে তাঁর মা, বাবা, বোন, বোনজামাই মিলে পাত্রী দেখছেন। শাকিবের পারিবারিক সূত্রে আরও জানায়, প্রতি ঈদে সিনেমা মুক্তির আগে শাকিবকে টেনে বিভিন্ন মিথ্যাচার করেন বুবলী। নিজের সিনেমায় যাতে প্রভাব না পড়ে, এ কারণে শাকিব কিছু বলেন না। 

সম্প্রতি বুবলীর মিথ্যাচারে বিরক্ত হয়ে তাঁকে কড়াকড়িভাবে বাসায় আসতেও বারণ করেছেন শাকিব ও তাঁর পরিবার। অপুও একই ধরনের কাজ করায় তার বেলাতেও একই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। অন্যদিকে বরণের প্রস্তুতি চলছে নববধূর।


মন্তব্য