বিয়ে করছেন ৩ ফুট উচ্চতার সাবেক ‘বিগ বস’ তারকা

বিয়ে
  © সংগৃহীত

বয়স মাত্র ২০। উচ্চতা ৩ ফুট। নাম আব্দুর রোজিক। সাবেক 'বিগ বস' প্রতিযোগী এই অভিনেতা-গায়ক বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন। তার হবু স্ত্রীর নাম আমিরা। ১৯ বছর বয়সি কনের বাড়ি সংযুক্ত আরব আমিরাতের শারজাহতে। 

আজ শনিবার (১১ মে) দুবাইভিত্তিক সংবাদমাধ্যম খালিজ টাইমসের এক প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

প্রতিবেদনে জানানো হয়েছে, দুবাইভিত্তিক ইন্টারনেট সেনসেশন আব্দু রোজিকের উচ্চতা ৩ ফুটের বেশি। এ অভিনেতা জীবনের নতুন অধ্যায় শুরু করতে যাচ্ছেন। আগামী ৭ জুলাই সংযুক্ত আরব আমিরাতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

জীবন সঙ্গী খুঁজে পেয়ে দারুণ খুশি আব্দু রোজিক। সংবাদমাধ্যমটিকে তিনি বলেন, আমি এই ভালোবাসার চেয়ে বেশি কিছু কল্পনাও করতে পারি না। জীবনের এই নতুন অধ্যায় শুরু করার জন্য অপেক্ষা করতে পারছি না।

আব্দু রোজিক সামাজিক মাধ্যমে একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে তিনি বলেন, ‘আমি সৌভাগ্যবান। কারণ আমি আমার ভালোবাসার মানুষ খুঁজে পেয়েছি, যে নানা প্রতিবন্ধকতা থাকা সত্ত্বেও সে আমাকে সম্মান করে। আমি ভীষণ খুশি, যা ভাষায় প্রকাশ করতে পারব না।

এরপর তিনি বিয়ের আংটি দেখান। এরপর থেকে শুভেচ্ছার বন্যায় ভাসছেন তিনি। সাধারণ অনুরাগী তো বটেই। জনপ্রিয় তারকারাও তাকে অভিনন্দন জানিয়েছেন।

আব্দু রোজিকের বয়স মাত্র ২০ বছর। ২০০৩ সালের ২৩ সেপ্টেম্বর তাজাকিস্তানে জন্ম তার। ভারতের জনপ্রিয় টিভি রিয়েলিটি শো ‘বিগ বস১৬’-তে অংশ নিয়ে রাতারাতি জনপ্রিয়তা লাভ করেন। খুব অল্প সময়ের মধ্যে অনুষ্ঠানটির সঞ্চালক সালমান খানের স্নেহের পাত্র হয়ে ওঠেন। ভারতের বেশ ক’টি টিভি সিরিয়ালে অভিনয় করতে দেখা গেছে তাকে।


মন্তব্য