'আলতা বানু জোছনা দেখেনি' ছবিতে স্বস্তিকার নায়ক হচ্ছেন শরিফুল রাজ

রাজ
  © ফাইল ছবি

একের পর এক ছবিতে অভিনয় করে যাচ্ছেন বাংলা সিনেমার আলোচিত নায়ক শরিফুল রাজ। নতুন এক ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন ঢালিউডের এই নায়ক। হিমু আকরামের পরিচালনায় ‘আলতাবানু জোছনা দেখেনি’ নামে এই ছবির নায়িকা থাকছেন পশ্চিমবঙ্গের অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি।

গত বছরের সেপ্টেম্বরে নাট্য নির্মাতা হিমু আকরাম ‘আলতাবানু জোছনা দেখেনি’ ছবির ঘোষণা দিয়েছিলেন। বলেছিলেন, নায়িকা থাকছেন স্বস্তিকা মুখার্জি। তার বিপরীতে কে অভিনয় করবেন, সেটা জানাতে পারেননি। নির্মাতা বলেছিলেন, স্বস্তিকার জন্য নায়ক খোঁজা হচ্ছে।

অবশেষে পাওয়া গেল স্বস্তিকার নায়ক। তিনি হলেন পরাণ ছবির মাধ্যমে আলোচনায় আসা অভিনেতা শরিফুল রাজ। এ ব্যাপারে নির্মাতা হিমু আকরামের সঙ্গে যোগাযোগ করা হলে সাড়া মেলেনি।

‘আতলাবানু জোসনা দেখেনি’ প্রযোজনা করতে যাচ্ছে বেঙ্গল মাল্টিমিডিয়া। প্রযোজনা সংস্থার সূত্রে স্বস্তিকার নায়ক হিসেবে শরিফুল রাজের চুক্তিবদ্ধ হওয়ার খবর জানা যায়।

জানা গেছে, বহু নাটকের নির্মাতা হিমু আকবর এবার নিজের গল্পেই প্রথম ছবি বানাবেন তিনি। চিত্রনাট্য লিখেছেন হিমু আকরাম, মোহাম্মদ নাজিম উদ দৌলা ও মোহাম্মদ নাজিম উদ্দিন।

খোঁজ নিয়ে জানা যায়, সৈয়দপুর, সুন্দরবন, রাজেন্দ্রপুরের শালবনে অনেকটা রহস্যে ঘেরা গল্পে এ ছবির শুটিং হওয়ার কথা আছে চলতি বছরে।

শরিফুল রাজ ও স্বস্তিকার ছাড়াও ‘আতলাবানু জোসনা দেখেনি’ ছবিতে মামুনু রশীদ ইরেশ যাকের, সোহেল মণ্ডলসহ অনেকের অভিনয়ের কথা আছে।নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন শরিফুল রাজ। হিমু আকরামের পরিচালনায় ‘আলতাবানু জোছনা দেখেনি’ নামে এই ছবির নায়িকা থাকছেন পশ্চিমবঙ্গের অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি।


মন্তব্য


সর্বশেষ সংবাদ