হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে হাসপাতালে শাহরুখ খান

শাহরুখ খান
  © সংগৃহীত

হিটস্ট্রোক আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছিল বলিউড বাদশা শাহরুখ খানকে। মঙ্গলবার (২১ মে) আহমেদাবাদের কেডি হাসপাতালে ভর্তি করা হয় তাকে। ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টিভির এক প্রতিবেদনে এ তথ্য উঠে এসেছে।

জানা যায়, শাহরুখ খান প্রথম আইপিএল প্লে অফ ম্যাচ দেখতে আহমেদাবাদে গিয়েছিলেন। ইভেন্ট চলাকালীন প্রচণ্ড গরমের কারণে তিনি হিটস্ট্রোকে আক্রান্ত হন। যার ফলে তিনি অসুস্থ হয়ে পড়েন। এবং পরবর্তীকালে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।

কেডি হাসপাতালের চিকিৎসকদের বরাত দিয়ে ইন্ডিয়া টুডে জানিয়েছে, ডিহাইড্রেশনের কারণে গতকাল অসুস্থ হয়ে পড়েছিলেন কিং খান। মঙ্গলবার (২১ মে) দুপুর ১টায় তাকে আহমেদাবাদের কেডি হাসপাতালে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ছেড়ে দেওয়া হয়।

শাহরুখ খানের অসুস্থতার এই খবর দ্রুত ছড়িয়ে পড়ে। ভক্তরা শাহরুখ খানের শরীরের খবরের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন এবং তাঁর দ্রুত সুস্থতার কামনাও করছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে শাহরুখ খানের সুস্থতা কামনে করে পোস্ট করছেন ভক্তরা।

শাহরুখ খানের মেয়ে সুহানা খানও ২২ মে তাঁর ২২তম জন্মদিন উদযাপন করছেন। আর এইদিনেই তাঁর বাবা অসুস্থ হয়ে পড়েন। যার জেরে পরিবারের সবার মন খারাপ বলা যায়। বুধবার বিকেল ৪টার দিকে তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে চিকিৎসা করা হয়। সেখানে তাঁকে স্যালাইনও দেওয়া হয়েছিল।

আইপিএলে বড় জয়ের পর, অভিনেতার মেয়ে সুহানা এবং ছোট ছেলে আব্রামকে সঙ্গে নিয়ে উদযাপন করতে দেখা গিয়েছে। তিনি স্টেডিয়ামে হাজার হাজার ভক্তদের জন্য তার দু'বাহু-প্রসারিত সেই বিখ্যাত পোজটি দিয়েছিলেন এবং তাঁর টিমের খেলোয়াড়দের জড়িয়ে ধরেন এবং তাদের গালে চুম্বন করেছিলেন। এছাড়াও, শাহরুখ খান তাঁর জন্য পরিচিত। ম্যাচের পরে তাঁদের সঙ্গে গল্পে মেতে উঠতেও দেখা গিয়েছিল।

প্রসঙ্গত, শাহরুখ খান সম্প্রতি তিনটি ব্লকবাস্টার ছবি উপহার দিয়েছেন ভক্তদের। পাঠান, জওয়ান, এবং ডাঙ্কি। তিনি তার আইপিএল টিম, কলকাতা নাইট রাইডার্সের সঙ্গে ব্যস্ত। যা ফাইনালের জন্য প্রস্তুত। কিং খান তাঁর আসন্ন চলচ্চিত্র ‘কিং’-এ কাজ করতে চলেছেন। যেখানে তিনি একজন ডন-এর চরিত্রে অভিনয় করবেন বলে শোনা যাচ্ছে।


মন্তব্য