ঢাকায় 'কুরুলুস উসমান' সিরিজের নায়ক বুরাক

কুরুলুস উসমান
  © সংগৃহীত

তুমুল জনপ্রিয়তা অর্জন করে তুরস্কের ইসলামি সিরিজ দিরিলিস আরতুরুল ও কুরুলুস ওসমান। এবার ঢাকায় এলেন কুরুলুস উসমান সিরিজের নায়ক উসমান বেগ ওরফে বুরকা বুরাক অ্যাজিভিট। গতকাল শুক্রবার (২৪ মে) ঢাকার মাটিতে পা রাখেন এই অভিনেতা।

বর্তমানে হোটেল রেডিসন ব্লুতে অবস্থান করছেন বুরাক অ্যাজিভিট। ঢাকায় পৌঁছানোর আগে গত ২৩ মে সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনেতা নিজেই জানান, ঢাকার উদ্দেশে রওনা হয়েছেন তিনি।

মূলত বহুজাতিক প্রতিষ্ঠানের আমন্ত্রণেই বাংলাদেশে এসেছেন বুরাক অ্যাজিভিট। আগামী ২৬ মে বাংলাদেশে ভক্তদের সঙ্গে দেখা করবেন তিনি।

দক্ষিণ-পূর্ব তুরস্কের মেরসিতে ১৯৮৪ সালের ২৪ ডিসেম্বর জন্ম নেন ৬ ফুট উচ্চতার সুদর্শন বুরাক অ্যাজিভিট। তার বাবার নাম বুলেন্ত অ্যাজিভিট এবং মা শেয়হান অ্যাজিভিট।

বুরসান দেনিস নামের এক বোন আছে বুরাক অ্যাজিভিটের। তুরস্কের মারমারা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদে পড়াশোনা করেছেন এই অভিনেতা। ফটোগ্রাফি নিয়ে স্নাতক শেষ করেছেন তিনি।

প্রসঙ্গত, উসমানী সাম্রাজ্যের প্রথম সম্রাট উসমানের ভূমিকায় অভিনয় করে বিশ্বজুড়ে খ্যাতি লাভ করেছেন বুরাক অ্যাজিভিট। নেটদুনিয়ায় বিশ্বের প্রায় ১৬ মিলিয়ন মানুষ অনুসরণ করেন এই অভিনেতাকে।


মন্তব্য