কুরুলুস উসমান অভিনেতা ওসমান বে'র দেখা না পেয়ে কান্নায় ভেঙে পড়লো ভক্ত

বুরাক
  © সংগৃহীত

জনপ্রিয় তুর্কি সিরিজ কুরুলুস উসমানের নায়ক উসমান বে ওরফে বুরাক অ্যাজিভিট ঢাকায় এসেছেন। গত শুক্রবার (২৪ মে) তিনি ঢাকায় পৌঁছান। এর আগে ইন্সটাগ্রামে তিনি নিজেই জানিয়েছিলেন বাংলাদেশে আসার কথা। এর পর থেকেই উসমান বে'র বাংলাদেশি ফ্যানেরা তাকে একনজর দেখার জন্য মরিয়া হয়ে ওঠে।

শীর্ষস্থানীয় কনজিউমার ডিউরেবলস কোম্পানি সিঙ্গার বাংলাদেশ লিমিটেডের আমন্ত্রণেই ঢাকা এসেছেন তুরস্কের এ সুপারস্টার। সিঙ্গারের পণ্য কিনে লটারি জিতে এই নায়কের সঙ্গে দেখা করার সুযোগ মিলবে, এমন অফার দেওয়া হয়। এরপর অনেকেই পণ্য কিনে নায়কের সঙ্গে দেখা করার সুযোগ পান।

তবে বুরাককে নিয়ে সংবাদ সম্মেলনে ঘটে গেলো মন ভাঙার এক কাহিনী। ভক্তরা সম্মেলনস্থলের বাইরে রাস্তায় দাঁড়িয়ে ছিলেন প্রিয় অভিনেতাকে একনজর দেখার জন্য।

বুরাক অয়াজিভিটকে একনজর দেখার জন্য সুদূর পাবনা থেকে গতকালই ঢাকায় পৌঁছান এক ভক্ত। এরপর সকাল থেকে দাঁড়িয়ে ছিলেন বুরকাকে নিয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনস্থলে। তবে বুরাক যখন সেখান থেকে বের হয়ে যায়, তখন সিকিউরিটি গার্ডেরা তাকে তাড়িয়ে দেয়। এতেই কান্নায় ভেঙে পড়েন ওই ভক্ত। তিনি বলেন, সকাল থেকে (বিকাল পর্যন্ত) না খেয়ে দাঁড়িয়ে আছি উনাকে একনজর দেখার জন্য, কিন্তু আমাদের দেখতে না দিয়ে মেরে বের করে দিলো। তিনি বলেন, আমি খাওয়াদাওয়া করিনাই দেখতে পাবো না, হয়তো সিরিয়াল পেছনে পড়ে যাবে এজন্য। কিন্তু আমারে তাও দেখতে দেয়নি। এরপর তিনি বলেন, জীবনে বেঁচে থাকলে কোনদিনও সিঙ্গারের প্রোডাক্ট কিনবো না। পরে সিঙ্গারকে বয়কটের ডাক দেন।

তিনি বলেন, বয়কট সিঙ্গার। এরকম কোম্পানির কোন অধিকার নেই আমাদের দেশে থাকার। এই বিদেশি কোম্পানির কোন অধিকার নেই, বয়কট সিঙ্গার। 

আরেক ভক্ত এসেছেন বরিশাল থেকে। তিনি বলেন, আমরা ৭-৮ ঘণ্টা রাস্তায় দাঁড়িয়ে আছি তাকে দেখার জন্য, একটু ভিডিও করার জন্য। কিন্তু আমাদেরকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হয়েছে। তিনি বলেন, ম্যানেজমেন্টের লোকেরা বলছে আপনারা দেখতে এসেছেন কেনো? এটা তো ভুল কথা। এতো বড় একজন সেলিব্রেটি, ইসলামি নাটক করে, তারে আমরা ভালোবাসি, এজন্য দেখতে এসেছি। 

এর আগে ঢাকার রাস্তায় খোলা জিপে ঘুরে বেড়াচ্ছেন তুর্কির জনপ্রিয় সিরিয়াল ‘কুরুলুস উসমান’র নায়ক বুরাক অ্যাজিভিট। এ সময় ভক্ত ও দর্শকদের সঙ্গে হাতে নেড়ে শুভেচ্ছা বিনিময় করেন তিনি।

রবিবার (২৬ মে) একটি ভিডিওতে দেখা যায় বুরাক রাজধানীর গুলশানের একটি রাস্তায় খোলা জিপে ঘুরছেন। তার চারপাশে ভক্তদের ভিড়। তার গাড়ির চারপাশ ধরে হাঁটছেন ভক্ত-শুভাকাঙ্খীরা। এ সময় তাকে হাত নাড়তে দেখা যায়। পছন্দের এ নায়ককে দেখতে অনেকে বিভিন্ন বাসার ছাদেও ওঠেন। 

প্রসঙ্গত, অভিনেতা হিসেবে বুরাক শুধু তুরস্কেই জনপ্রিয় নন। উসমানীয় সাম্রাজ্যের প্রথম সম্রাট উসমানের চরিত্রে অভিনয় করে বিশ্বজুড়ে নজর কেড়েছেন তিনি। ঢাকায় রয়েছে তার অনেক ভক্ত। তার জনপ্রিয়তার কারণে সোশ্যাল মিডিয়ায় বিশ্বের প্রায় ১৬ মিলিয়ন মানুষ তাকে অনুসরণ করেন।


মন্তব্য