'আসুন ঘূর্ণিঝড় রেমালের আঘাতে বিপণ্ণ মানুষের পাশে দাঁড়াই'

শাবনূর
  © ফাইল ছবি

গত রবিবার রাতে দেশের উপকূলীয় জেলাগুলোতে আঘাত হানে ঘূর্ণিঝড় রেমাল। কয়েক ঘণ্টার রেমালের এই আঘাতে লণ্ডভণ্ড হয়ে যায় বিভিন্ন অঞ্চল। এতে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। এখন পর্যন্ত সারাদেশে ২১ জনের মৃত্যর খবর পাওয়া গেছে। এছাড়া সুন্দরবনে ৩০টির অধিক হরিণের মৃত্যর খবরও পাওয়া গেছে। কয়েটি গ্রাম তলিয়ে গেছে। বিদ্যুতবিচ্ছিন্ন হয়ে পড়েছে সোয়া তিন কোটি মানুষ। অনেকের বাড়িঘর ভেঙে গেছে। গাছ উপড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।

এদিকে ঘূর্ণিঝড় ‘রেমাল’-এ ক্ষতিগ্রস্তদের নিয়ে বেশ চিন্তিত ঢালিউড অভিনেত্রী শাবনূর। দেশের যে কোন প্রাকৃতিক দুর্যোগে হৃদয় কেঁদে ওঠে এই অভিনেত্রীর। তাই রেমালের আঘাতে বিপণ্ণ মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানালেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট করেছেন শাবনূর। তিনি লিখেছেন, ‘আসুন ঘূর্ণিঝড় রেমালের আঘাতে বিপণ্ণ মানুষের পাশে দাঁড়াই এবং তাদের প্রতি সহানুভূতি প্রকাশ করি। মহান আল্লাহ সবাইকে হেফাজত করুন।’

তিনি আরও বলেন, ‘বঙ্গোপসাগরে সৃষ্ট প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড় রিমালের তাণ্ডবে লণ্ডভণ্ড হয়ে গেছে উপকূলীয় এলাকা সহ দেশের অন্যান্য অঞ্চল। 

প্রসঙ্গত, সামনে চয়নিকা চৌধুরীর ‘মাতাল হাওয়া’ সিনেমায় অভিনয়ের কথা রয়েছে শাবনূরের। পাশাপাশি ‘রঙ্গনা’ ও ‘এখনো ভালোবাসি’ নামে আরও দুটি সিনেমায় অভিনয়ের কথা রয়েছে জনপ্রিয় এই অভিনয়শিল্পীর। 


মন্তব্য