একই ফ্রেমে তাহসান-মিথিলা

তাহসান-মিথিলা
  © ফাইল ছবি

ওটিটি প্ল্যাটফর্মে প্রথমবারের মতো অভিষেক করছেন সংগীত তারকা ও অভিনেতা তাহসান খান। আরিফুর রহমানের পরিচালনায় চরকি অরিজিনাল সিরিজ ‘বাজি’ নিয়ে ওটিটিতে নাম লেখালেন তিনি। আর এতে তাহসানের সঙ্গে দেখা যাবে রাফিয়াত রশিদ মিথিলাকে।

এই সিরিজে তাকে একজন ক্রিকেটারের চরিত্রে দেখা যাবে। তবে তিনি সত্যিই ক্রিকেটারের চরিত্রে অভিনয় করছেন কি না, তা নিশ্চিত করা যায়নি। কিন্তু জানা গেছে, ক্রিকেটে বাজি ও বাজির প্রভাব ঘিরেই গড়ে উঠেছে ‘বাজি’র গল্প। 

সাসপেন্স ড্রামা ঘরানার এই সিরিজে তাহসান খান ছাড়া আরও অভিনয় করেছেন মিম মানতাসা, মনোজ প্রামাণিক, নাজিয়া হক অর্ষা, শাহাদাৎ হোসেন, পার্থ শেখ, তাসনুভা তিশা, আবরার আতহার, সহ আরও অনেকে। খুব শিগগিরই এটি মুক্তি পাবে। 

প্রসঙ্গত, ভালোবেসে বিয়ে করা ‘মেড ফর ইচ আদার’ কাপলখ্যাত মিথিলা- তাহসান তাদের বিবাহিত জীবনের ইতি টানেন ২০১৭ সালে। যদিও দীর্ঘ ১১ বছরের সুখের সংসারে কেন বিচ্ছেদের সুর উঠেছিল তা আজও সবার অজানা।

তাহসান ও মিথিলা ২০০৬ সালে ৩ আগস্ট বিবাহবন্ধনে আবদ্ধ হন। ২০০৪ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়াকালীন পরিচয় হয়েছিল তাহসান ও মিথিলার। আইরা তেহরীম খান তাহসান-মিথিলা দম্পতির একমাত্র সন্তান।

তাহসান মিথিলার পরিচয় গানের মাধ্যমে। তাহসান তখন ব্ল্যাক ব্যান্ডের গায়ক। এক বন্ধুর সঙ্গে তাহসানের আড্ডায় গান শুনতে যান মিথিলা। এরপর পর ধীরে ধীরে সম্পর্ক পরিণয়ে গড়ায়। বিয়ের পর এ জুটি একাধিক নাটকে অভিনয় করেছেন। ‘আমার গল্পে তুমি’, ‘মিস্টার অ্যান্ড মিসেস’ নাটকসহ বেশ কয়েকটি নাটকে অভিনয় করেন এই জুটি। নাটক ছাড়াও এ জুটি একসঙ্গে গানও গেয়েছেন।

বিচ্ছেদের পর ২০১৯ সালের ডিসেম্বর রেজিস্ট্রি করে মিথিলার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন স্বনামধন্য পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। তারপর বেশ সুখেই ঘর-সংসার চলছে দম্পতির। মাঝেমধ্যে বিচ্ছেদের গুঞ্জন শোনা গেলেও এখনও পর্যন্ত আনুষ্ঠানিকভাবে কারও পক্ষ থেকেই এ বিষয়ে কোন মন্তব্য আসেনি।


মন্তব্য