সিনেমাকে বিদায় জানাচ্ছেন পরশি; জানালেন কারণ

পরশি
  © ফাইল ছবি

গান গেয়ে বেশ সাড়া ফেলে দিয়েছিলেন ছোট্ট পরশী। এখন বড় হয়ে রীতিমতো নায়িকা বনে গেছেন, করেছেন সিনেমা। পরিচিতি গানের মাধ্যমে হলেও এখন গানের চেয়ে অভিনয়েই বেশি সরব তিনি। গেল দুই বছরে গানের চেয়ে নাটকেই বেশি দেখা গেছে তাকে। এর বাইরে একটি চলচ্চিত্রেও অভিনয় করেছেন পড়শী।

২০১৬ সালে শাকিব খানের সঙ্গে ‘মেন্টাল’ সিনেমায় পার্শ্বচরিত্রে অভিনয় করেছিলেন এই গায়িকা। এরপর আর বড় পর্দায় দেখা মেলেনি তার। কিন্তু ভবিষ্যতে আর কোনো সিনেমায় পড়শীকে দেখা যাবে কি না, সে প্রশ্ন উঁকি মারে ভক্তদের মনে। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন তিনি।

সম্প্রতি দেশের একটি গণমাধ্যমে পড়শী জানান, ছোটপর্দায় দেখা গেলেও বড়পর্দায় একেবারেই দেখা যাবে না তাকে। সিনেমায় কাজ করার আগ্রহ একদমই নেই। অভিনয়টা শুধুমাত্র নাটকের মধ্যেই সীমাবদ্ধ রাখতে চান পড়শী।

জনপ্রিয় এই গায়িকা বলেন, ‘নাটক পর্যন্ত ঠিক আছে। কারণ, নাটকের ক্ষেত্রে তিন-চার দিনের কাজের সেই সময়টুকু আমার পক্ষে দেওয়া সম্ভব। আমি মনে করি যে, এই তিন-চার দিন পর্যন্ত ডিরেক্টর আমাকে সহ্য করতে পারবেন। এর বেশি সময় ডিরেক্টর আমাকে সহ্য করতে পারবেন না।’

চলচ্চিত্রে কাজের প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি যে কয়েকটি কাজ করেছি, পুরোটাই পছন্দের জায়গা থেকে। যেহেতু আমি পেশাদার না, সেই জায়গাতে এমন দুঃসাহস করতেও যাব না।’

ছোট পর্দায় কাজ করার অভিজ্ঞতা জানিয়ে পড়শী বলেন, ‘আমার প্রথম নাটকের কাজটা বেশ জটিল ছিল। আমাকে একরকম ঘাড় ধরেই নাটকটিতে কাজ করানো হয়েছিল। আমি একদমই করতে চাইনি, কারণ আমি বেশ ভয় পাচ্ছিলাম।

গানের পাশাপাশি যখন অভিনয়টা করছি, সেক্ষেত্রে আলাদা একটি এক্সাইটমেন্ট কাজ করে। ভালোলাগার এক্সাইটমেন্ট, ভয় সবকিছুই। অভিনয়ের ব্যাপারটা পুরোটাই শখের বশে করা, তাছাড়া কিছু না। প্রফেশনালি আমি একজন গায়িকা, তাই গান নিয়েই থাকা হয়।’

প্রসঙ্গত, গত ১ জুন মুক্তি পেয়েছে পড়শীর নতুন গান ‘ভালোবাসা বলে কি তারে’। গানটিতে তার সঙ্গে কণ্ঠ দিয়েছেন ইমরান মাহমুদুল। গানটির সুর ও সংগীত পরিচালনা করেন রেজওয়ান শেখ।


মন্তব্য