জংলিতে দীঘি

দীঘি
  © ফাইল ছবি

শিশু চরিত্র দিয়ে সিনেমায় পা রেখেছিলেন প্রার্থনা ফারদিন দীঘি। চাচ্চু সিনেমায় অসাধারণ অভিনয় করে জনমনে জায়গা করে নেন ছোট্ট দীঘি। তবে ছোট্ট দীঘি এখন আর ছোট নেই। দেলোয়ার জাহান ঝন্টুর ‘তুমি আছো তুমি নেই’ সিনেমা দিয়ে নায়িকা হিসেবে যাত্রা শুরু করেন তিনি। যদিও তিন বছর হয়ে গেলেও এখনো সিনেমায় নিজের অবস্থান শক্ত করতে পারেননি তিনি।

অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি (ছবি: সংগৃহীত)

সর্বশেষ গত বছর ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমায় বঙ্গমাতার কিশোরী চরিত্রে আরিফিন শুভর বিপরীতে অভিনয় করে প্রশংসিত হন দীঘি। এবার ‘জংলি’ সিনেমায় দীঘিকে দেখা যাবে সিয়াম আহমেদের বিপরীতে। বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা এম রাহিম।

অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি (ছবি: সংগৃহীত)

এম রাহিম বলেন, ‘জংলিতে সিয়াম আহমেদের চরিত্রের কয়েকটি লেয়ার ও লুক আছে। একটি লুকে সিয়ামের বিপরীতে অভিনয় করেছেন দীঘি। নিজের চরিত্র ফুটিয়ে তুলতে অনেক পরিশ্রম করেছেন তিনি। এখনই সিনেমাটি নিয়ে বিস্তারিত কথা বলতে চান না দীঘি। শুধু জানালেন, সিনেমায় তাঁর চরিত্রটি অনেক গুরুত্বপূর্ণ। জংলি তাঁর ক্যারিয়ারের মোড় ঘুরিয়ে দিতে পারে।

অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি (ছবি: সংগৃহীত)

আগেই জানা গিয়েছিল, জংলি সিনেমায় জুটি হয়ে অভিনয় করছেন সিয়াম ও বুবলী। ওটিটিতে একসঙ্গে অভিনয় করলেও এই প্রথম বড় পর্দায় দেখা যাবে এই জুটিকে। এ সিনেমায় আরও আছেন দিলারা জামান, শহীদুজ্জামান সেলিম, রাশেদ মামুন অপু, সোহেল খান, এরফান মৃধা শিবলু প্রমুখ। ঈদুল আজহায় মুক্তি পাওয়ার কথা ছিল জংলির।

অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি (ছবি: সংগৃহীত)

তবে শেষ মুহূর্তে সেই সিদ্ধান্ত থেকে সরে আসে প্রযোজনা প্রতিষ্ঠান। শোনা যাচ্ছে, ঈদের পর দ্রুততম সময়ে সিনেমাটি মুক্তির প্রস্তুতি চলছে।


মন্তব্য


সর্বশেষ সংবাদ