১১ জুন ২০২৪, ১৯:০৫

জনপ্রিয় পাকিস্তানি অভিনেত্রীকে গুলি করে হত্যা

  © সংগৃহীত

পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী খুশবু খান। নাটক, সিনেমা ও মঞ্চে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পান তিনি। আততায়ীর গুলিতে নিহত হয়েছেন এই অভিনেত্রী। গতকাল সোমবার (১০ জুন) পাকিস্তানে গণমাধ্যম সামা টিভির এক প্রতিবেদনে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে। এছাড়াও পাকিস্তানের গণমাধ্যম জিও টিভি, দুনিয়া নিউজসহ একাধিক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে। 

এছাড়া ভারতের এএনআই, দ্য প্রিন্টের প্রতিবেদনেও একই তথ্য জানানো হয়েছে। মধ্যপ্রাচ্যভিত্তিক সংবাদমাধ্যম আরব নিউজের এক প্রতিবেদনেও পাকিস্তানি অভিনেত্রীর মৃত্যুর বিষয়টি উঠে এসেছে।

দ্য প্রিন্টের তথ্য মতে, ১০ জুন সোমবার পাকিস্তানের নওশেরা জেলার একটি ফসলের মাঠে অভিনেত্রীর গুলিবিদ্ধ লাশ পাওয়া যায়। এরপর সেখান থেকে অভিনেত্রীর মরদেহ উদ্ধার করে পাকিস্তান পুলিশ। এরপরই হত্যার সঙ্গে সম্পৃক্ত ব্যক্তিদের খুঁজে বের করতে তৎপর হয় তারা। ইতোমধ্যেই হত্যার সঙ্গে যুক্ত দুজনের নাম প্রকাশ করা হয়েছে। অভিযুক্ত দুই ব্যক্তির নাম শওকত ও ফলক নিয়াজ।

এদিকে গণমাধ্যমটিতে পুলিশের পক্ষ থেকে জানানো হয়, অভিনেত্রীকে অন্য কোথাও হত্যা করে জমিতে ফেলে দেওয়া হয়েছে। ইতোমধ্যেই ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে এবং অভিনেত্রীর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

খুশবু খান ছোট পর্দা ও বড় পর্দায় নিয়মিত অভিনয় করেছেন। এছাড়া পশতু ভাষার নাটকে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পান তিনি।