ময়ূরাক্ষী নিয়ে বিষ্ফোরক মন্তব্য চিত্রনায়িকা ববির

ববি
  © ফাইল ছবি

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী ইয়ামিন হক ববি। দীর্ঘদিন পর এবারের ঈদে ‘ময়ূরাক্ষী’ সিনেমা দিয়ে পর্দায় ফিরেছেন এই চিত্রনায়িকা। তবে সিনেমাটি সেভাবে আলোড়ন তুলতে পারেনি। কারণ হিসেবে সবাই শাকিব খানের ‘তুফান’ সিনেমার কথা বললেও নায়িকার মুখে শোনা গেলো ভিন্ন কথা।

সম্প্রতি গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে ববি বলেন, সিনেমা মুক্তির আগে আমাকে জানানো হয়েছে ১৫ থেকে ১৬টি হলে মুক্তি পাবে। কিন্তু ঈদের আগের দিন জানতে পারি, মাত্র ২টি হলে মুক্তি পাবে। ডিস্ট্রিবিউশন পলিসিটাই নির্মাতা বুঝতে পারেননি।

তিনি আরও বলেন, সিনেমায় এত সুন্দর গান রয়েছে অথচ মাত্র একটি গান রিলিজ করা হয়েছে। শেষ পর্যন্ত ট্রেলারটিও রিলিজ করেননি। জীবনে প্রথমবার এমন এক পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছি।

এই চিত্রনায়িকা বলেন, হল থেকে বেরিয়ে সবাই সিনেমাটির প্রশংসা করলেও কেউ কেউ জানিয়েছেন হতাশার কথা। বলেছেন, আমার চরিত্রের ব্যাপ্তি আরও প্রয়োজন ছিল। তাদের সঙ্গে আমিও হতাশ। কারণ, এই সিনেমার গল্প একজন নায়িকাকে নিয়ে। আর যাকে নিয়ে গল্প, তাকেই যদি পর্দায় এস্টাবলিশ না করা হয়, তাহলে এর সার্থকতা কোথায়?

গোলাম রাব্বানীর গল্প, চিত্রনাট্য ও সংলাপে ‘ময়ূরাক্ষী’ সিনেমাটি পরিচালনা করেছেন রশীদ পলাশ। এতে ববির বিপরীতে অভিনয় করেছেন সুদীপ বিশ্বাস দ্বীপ। এছাড়া বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে সাদিয়া মাহি, সুমিত সেনগুপ্ত, ফারজানা ছবি, সমু চৌধুরী, দীপক সুমন, সাবিনা পুঁথি, ফারুক, মুহিন খান, মানিক শাহ, জুলফিকার চঞ্চল প্রমুখ অভিনয় করেছেন।


মন্তব্য


সর্বশেষ সংবাদ