বিয়ের জন্য দুবাইয়ের শেখদের পছন্দ করেন নায়িকা মিষ্টি জান্নাত!

মিষ্টি জান্নাত
  © ফাইল ছবি

ঢালিউড নায়িকা মিষ্টি জান্নাত সুপারস্টার প্রথমে শাকিব খান ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়কে নিয়ে বিস্ফোরক মন্তব্য করে তুমুল সমালোচিত হয়েছেন। এরপর থেকে তার লাইফস্টাইল নিয়ে হরহামেশাই লাইমলাইটে আসছেন। এবার মিষ্টি জানালেন তিনি দুবাইয়ের শেখদের বিয়ে করবেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বিয়ের প্রসঙ্গে প্রশ্ন করা হলে এ নায়িকা উত্তরে বলেন, বিয়ে করলে তো করা হয়ে যেতো। আবার বিয়ে করলে দেখা যায় বিচ্ছেদও হয়ে যেতো। কারণ অনেক নায়কদের বিচ্ছেদ হয়ে যাচ্ছে। ভাবছি আগামী বছরে বিয়ে করবো। 

বিয়ের জন্য দেশ-বিদেশ থেকে প্রস্তাব আসে এমনটিও জানিয়েছেন মিষ্টি। এ বিষয়ে তিনি মাকে নাকি বলেছেন, ‘তুমি যদি এখন আমার বিয়ে দাও তাহলে তো বিয়ের প্রস্তাব আসা বন্ধ হয়ে যাবে।’ 

এ অভিনেত্রী বলেন, আমার ইচ্ছা আছে যদি টাকার জন্য বিবাহিত কাউকে বিয়ে করি তাহলে দুবাইয়ের শেখদের করবো। অন্যের স্বামী বয়ফ্রেন্ডদের টানাটানি করা লাগে না ওরা এমনিতেই আমার কাছে আসে।

মিষ্টি জান্নাত বলেন, আমি কষ্ট করতে ভালোবাসি, আমার যখন কাজ থাকেনা কাজ খুঁজে বের করি। একাধিক ব্যবসা-বাণিজ্যে যুক্ত হয়ে অনেক টাকা আয় করতে চায়। বিলিয়নিয়ার হওয়ার টেনশনে রাতে ঘুম হয় না।

এতো টাকা দিয়ে কী করবেন এমন প্রশ্ন করা হলে অভিনেত্রী বলেন, টাকা দিয়ে বিছানা বানিয়ে ঘুমাবো এবং ভিডিও করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করবো। তারপর সমাজে যারা গরীব আছে তাদেরকে সাহায্য করবো।

২০১৪ সালে ‘লাভ স্টেশন’ সিনেমার মাধ্যমে সিনেমায় নাম লেখান মিষ্টি। অভিনেত্রী পরিচয়ের বাইরে মিষ্টি জান্নাত একজন দন্ত্য চিকিৎসক


মন্তব্য