টাইগারের সঙ্গে বিচ্ছেদের পর প্রভাসের সঙ্গে প্রেমের গুঞ্জন; যা বললেন দিশা

দিশা
  © সংগৃহীত

বর্তমান সময়ের জনপ্রিয় বলিউড অভিনেত্রী দিশা পাটানি। সদ্য মুক্তি পেয়েছে তার ও দক্ষিণী অভিনেতা প্রভাসের ‘কল্কি ২৮৯৮ এডি’। এরই মধ্যে ৫০০ কোটি রূপি ইনকাম করে ফেলেছে সিনেমাটি। তবে ঘটনা সেখানে নয়, ঘটনা হলো দিশা পাটানির সঙ্গে প্রেমের গুঞ্জন উঠেছে দিশা পাটানির। মাঝে মধ্যেই বিভিন্ন নায়িকাদের সঙ্গে প্রেমের গুঞ্জন ওঠে দক্ষিণী অভিনেতা প্রভাসের। কোনো চলচ্চিত্র মুক্তি পেলেই সিনেমায় জুটি বাঁধা সেই নায়িকার সঙ্গেই প্রেমের গুঞ্জন ছড়ায় তার। এবারও ব্যতিক্রম নয়।

অভিনেতার সঙ্গে প্রেমের গুঞ্জনের মধ্যে মুখ খুললেন দিশা। মূলত সামাজিক যোগাযোগমাধ্যমে তার ভাইরাল হওয়া একটি ছবিকে কেন্দ্র করেই গুঞ্জনের সূত্রপাত।

ভারতীয় গণমাধ্যমের সূত্র অনযায়ী, টাইগার শ্রফের সঙ্গে ব্রেক-আপের পর থেকেই দিশার ডেটিং লাইফ ঘিরে নেটিজেনদের মাঝে তুমুল কৌতূহল তৈরি হয়েছে। সম্প্রতি তার হাতে একটি আকর্ষণীয় ট্যাটুর ছবি প্রকাশ্যে আসার পর সেই গুঞ্জন আরও বেড়ে যায়।

ভাইরাল হওয়া ছবিতে দেখা যায়, দিশার পরনে রয়েছে আকাশি রঙের ক্রপ টপ এবং সাদা প্যান্ট। তবে পাপারাজ্জিদের চোখ আটকায় দিশার বা হাতের ট্যাটুতে। যেখানে লেখা আছে ‘পিডি’। মূলত এরপরই উস্কে যায় প্রভাস-দিশার প্রেমের গুঞ্জন।

ছবিটি দেখার পরই নেটিজেনদের নানান মন্তব্যের ঝড় উঠেছে কমেন্টবক্সে। অনেকেরই ধারণা, দিশা তার ‘কল্কি ২৮৯৮ এডি’ সিনেমার সহ-অভিনেতা প্রভাসের সঙ্গে প্রেম করছেন। প্রভাসের নামেরই আদ্যাক্ষর এটি।

এই জল্পনার পর নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নতুন ট্যাটু নিয়ে পোস্ট দেন দিশা। ভাইরাল ছবিটি শেয়ার করে ক্যাপশনে অভিতনেত্রী লিখেছেন, ‘আমার ট্যাটু ঘিরে এত কৌতূহল দেখে মজা পেয়েছি। বোঝার চেষ্টা করছি এত আনন্দ কিসের।

তবে কোনো বিষয় স্পষ্ট করেননি দিশা। এমনকি নিরব রয়েছেন প্রভাসও। এ থেকেই প্রভাস-দিশার প্রেম নিয়ে নতুন করে আলোচনা শুরু হয়েছে।

প্রসঙ্গত, গত ২৭ জুন মুক্তি পায় প্রভাস-দিশার ‘কল্কি ২৮৯৮ এডি’। মুক্তির পর থেকেই বক্সঅফিস দাপিয়ে বেড়াচ্ছে সিনেমাটি। এটি নির্মাণ করেছেন নাগ অশ্বিন। প্রভাস-দিশা ছাড়াও এতে আরও অভিনয় করেছেন, দীপিকা পাড়ুকোন, অমিতাভ বচ্চন, কমল হাসান, রাজেন্দ্র প্রসাদ এবং পশুপতির মতো বিখ্যাত তারকারা।


মন্তব্য