এবার ঈদেও গান শোনাবেন মাহফুজুর রহমান

গান
  © ফাইল ফটো

ড. মাহফুজুর রহমানের সংগীতানুষ্ঠান মানেই যেন আলোচনা-সমালোচনার ঝড়! গেল কয়েক বছর ধরেই প্রতি ঈদে একক সঙ্গীতানুষ্ঠান নিয়ে হাজির হচ্ছেন তিনি। কিন্তু ঈদের বাকি আর সাত দিন। এখনো এই ঈদে তার গাওয়া গান আসবে কিনা সে বিষয়ে এটিএন বাংলা থেকে অফিসিয়াল কিছুই জানানো হয়নি। 

তবে এটিএন বাংলার জনসংযোগ কর্মকর্তা কামরুজ্জামান মাসুম জানান, এবার ঈদেও থাকছে বসের একক গানের অনুষ্ঠান। বর্তমানে গান নির্বাচনের কাজ চলছে। সব ঠিক হলেই আনুষ্ঠানিকভাবে বিস্তারিত জানানো হবে। সেই ধারাবাহিকতায় এবারের ঈদেও গান শোনাতে আসছেন বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলার এ চেয়ারম্যান।

ইতোমধ্যে গানের রেকর্ডিং ও ভিডিওর কাজ শেষ হয়েছে। ড. মাহফুজুর রহমান মাঝে কিছুদিন দেশের বাইরে থাকায় এ বিষয়ে আপডেট দিতে পারেননি। তবে এখনও অনুষ্ঠানের নাম চূড়ান্ত হয়নি। ড. মাহফুজুর রহমান সবগুলো গানের ভিডিও দেখে নাম চূড়ান্ত করবেন। এবারও মৌলিক দশটি গান দিয়ে সাজানো হয়েছে ড. মাহফুজুর রহমানের একক সংগীতানুষ্ঠান।

২০১৬ সালের কোরবানি ঈদে গায়ক হিসেবে হাজির হোন মাহফুজুর রহমান। সে বছর গান গেয়ে হইচই ফেলে দেন তিনি। ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। এরপর আর থেমে খাকেনি এটিএন বাংলার চ্যানেলের মালিক।


মন্তব্য