মৌসুমীকে বলার কিছুই নেই ওমর সানীর

বিনোদন
মৌসুমী-ওমর সানী দম্পতি  © ফাইল ফটো

ওমর সানী- মৌসুমী জুটি সিনেমার পরে জুটি গড়েছিলেন ব্যক্তিগত জীবনেও। এক ছাদের নিচেই কাটিয়ে দিলেন ২৭টি বসন্ত। গতকাল ছিল তাদের ২৭তম বিবাহ বার্ষিকী। নানা চড়াই উৎরাই পেরিয়ে এতদিন এক সঙ্গে থাকার কারণেই অনেকের চোখে তারা আদর্শ তারকা দম্পতি। মান অভিমান রাগ ভালোবাসায় এতদিন কাটিয়ে দিয়েছেন। 

২৭ বছরের দীর্ঘ জার্নিতে একসাথে থাকার রহস্য বলতে তিনি জানান তাদের মধ্যে গোপন কিছু নেই। তারা দুজন দুজনকে পুরোপুরি জানেন। ভালো বোঝাপড়ার কারণেই দাম্পত্য জীবনে এতটা পথ একসাথে কাটাতে পেরেছেন। বাকি সময়টাও মৌসুমীর সাথেই কাটাতে চান ওমর সানী। মৌসুমীর প্রশংসা করে সানী বলেন, "একজন স্ত্রী, আমার সন্তানদের মা, একজন ফ্যামিলি গার্ডিয়ান হিসেব সে চমৎকার। দীর্ঘ সংসার জীবনে তাঁর ওপর আমি পুরোপুরি খুশি।" ওমর সানী মৌসুমীকে না বলা কথা সম্পর্কে বলেন, "আমার সবকিছুই মৌসুমীকে বলে ফেলেছি। নতুন করে বলার কিছু নেই।" এই দীর্ঘ সময়ে তারা যেভাবে চেয়েছেন সেভাবেই কাটিয়েছেন পুরো সময়। 

প্রেমে পড়ার গল্প করতে গিয়ে জানালেন এক মজার ঘটনা। দিলীপ সোম পরিচালিত ‘দোলা’ সিনেমায় অভিনয়ই করতে চাননি সানী। কিন্তু সেই সিনেমা থেকেই প্রেম, তারপর পরিণতি হয় তাদের। 'দোলা' সিনেমার শ্যুটিং করতে সিলেট গিয়ে দুজনের মধ্যে একটা বিষয় নিয়ে মনোমালিন্য হয়। ঢাকায় ফেরার পরে মৌসুমীর জন্য খারাপ লাগতে থাকে ওমর সানীর। সেসময়ই মৌসুমীর ব্যক্তিত্ব মুগ্ধ করে তাকে। সেই মুগ্ধতা থেকেই প্রেমে জড়ালেন তিনি। তারপর প্রেম থেকে বিয়ে। 

১৯৯৫ সালের ২ আগস্ট বিয়ে হয় এই তারকা দম্পতির। মৌসুমীর আবদার রাখতে ঘোড়ার গাড়িতে চেপে মৌসুমীকে বিয়ে করতে যান সানী। বরের বহরে ঘোড়াগাড়ির পিছনে সে সময়ে ছিল ১১৭ টি প্রাইভেট কার। 

বিয়ের পরে এতদিন একসাথে কাটানো নিয়ে মৌসুমী জানিয়েছেন, দাম্পত্য জীবন সুখকর রাখতে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় পারষ্পারিক বিশ্বাস ও শ্রদ্ধাবোধ। শুধু দাম্পত্য নয়, বন্ধুত্ব টিকিয়ে রাখতেও এই দুটি জিনিসের গ্রুরুত্ব অপরিসীম। 


মন্তব্য