পুষ্পা-টু নিয়ে ভক্তের টুইটের জবাব দিলেন রাশমিকা

পুষ্পা-টু নিয়ে ভক্তের টুইটের জবাব দিলেন রাশমিকা
পুষ্পা-টু নিয়ে ভক্তের টুইটের জবাব দিলেন রাশমিকা   © ফাইল ফটো

পুষ্পা-দ্য রাইস। মুক্তির পরই বক্স অফিসে ঝড় তুলেছিল ভারতের এ দক্ষিণী সিনেমাটি। দর্শক হৃদয় জায়গা করে নিয়েছিলেন এ ছবির হিরো আল্লু অর্জুন ও হিরোইন রাশ্মিকা মান্দানা।

সিনেমার শেষ দৃশ্যেই জানান দেয়া হয় এর সিক্যুয়াল আসবে। নির্মাতারাও সেই ঘোষণা দেন। অবশেষে শুটিং ফ্লোরে আসতে যাচ্ছে এর দ্বিতীয় পর্ব পুষ্পা: দ্য রুল । সোমবার অনুষ্ঠিত হয়েছে সিনেমাটির মহরত পূজা।

এতেও আল্লু অর্জুনকে পুষ্পা রাজ ও রাশ্মিকাকে শ্রীভাল্লির ভূমিকায় দেখা যাবে। তবে বেশ কিছুদিন আগে থেকেই রাশ্মিকার চরিত্র নিয়ে নানা গুঞ্জন শুরু হয়।

শোনা যাচ্ছিল রাশ্মিকার চরিত্র শ্রীভাল্লিকে সিক্যুয়ালে মেরে ফেলা হবে। অবশ্য সে সময় বিষয়টি একেবারে গুজব বলে জানান প্রযোজক রবি শঙ্কর। তবে এবার রাশ্মিকার চরিত্র নিয়ে খানিকটা আবদার-ই করে বসলেন এক অনুরাগী। তার দাবি পুষ্পা টুতে অভিনেত্রীর চরিত্র যেন আরও শক্তিশালী হয়। 

টুইটে পুষ্পা: দ্য রুল-এর শুটিংয়ের খবর শেয়ার করে সেই ভক্ত লেখেন, ‘পুষ্পা:দ্য রুল পূজা। শুধু একটাই অনুরোধ, শ্রীভাল্লি চরিত্রটাকে আরও বেশি শক্তিশালী ও প্রভাবশালী করা হোক।’ এই টুইটের জবাব দিয়েছেন রাশ্মিকা মান্দান্না। উত্তরে অভিনেত্রী লেখেন, আমিও তাই আশা করছি, দেখা যাক।’

পুষ্পার সিক্যুয়ালও পরিচালনা করছেন সুকুমার।পুষ্পা:দ্য রুলও তামিল, তেলেগু, মালয়ালাম, কন্নড় ও হিন্দি ভাষায় মুক্তি পাবে। ভারতীয় সংবাদমাধ্যমগুলোর খবর অনুযায়ী, ২০২৩ সাল নাগাদ মুক্তি পেতে পারে এটি।


মন্তব্য