যেমন হবে পরীমনির এবারের জন্মদিন

বিনোদন
পরীমনি  © ফাইল ফটো

প্রতিবছর রাজধানীর পাঁচ তারকা হোটেলে এই গ্ল্যামার কন্যার জন্মদিন অনুষ্ঠান বেশ জমকালো আয়োজনের মধ্য দিয়ে হয়। এবারো তার ব্যতিক্রম হবে না। তবে এবার তার সঙ্গে যুক্ত হয়েছেন সন্তান রাজ্য। প্রথমবারের মতো সন্তানকে সঙ্গে নিয়ে জন্মদিন পালন করতে যাচ্ছেন পরি মণি। স্বাভাবিক কারণে এবারের জন্মদিন তার কাছে স্পেশাল। 

আগামী ২৪ অক্টোবর পরীমনির জন্মদিন। আর মাত্র পাঁচদিন বাকি। এবারের জন্মদিনের অনুষ্ঠানে অতীতের মতোই থাকছে ড্রেস কোড। প্রতিবছর তার নানা ও কাছের বন্ধুদের সঙ্গে নিয়ে কেক কাটতেন। এবার একমাত্র পুত্র রাজ্যের হাত ধরে কেক কাটবেন বলে জানান পরীমনি। 

পরীমনি বলেন, ভেবেছিলাম এবার জন্মদিন উদযাপন করবো না। রাজ্যের বাবা তার সিনেমার প্রচারণায় ব্যস্ত। দুই মাসবয়সী ছেলেকে নিয়ে এত কিছু সামাল দিবো কীভাবে! কিন্তু পরে ভাবলাম, জন্মদিন উদযাপন না করলে আমি কষ্ট পাবো। নিজেকে কষ্ট দেওয়া যাবে না।’

গত বছর বিমানের ককপিটের আদলে সাজানো হয়েছিল পরীর জন্মদিনের মূল মঞ্চ। ওপরে লাইট বসানো ইংরেজিতে লেখা ছিলো ‘ফ্লাই উইথ পরীমণি’ অর্থাৎ ‘পরীমণির সঙ্গে ওড়ো’। জন্মদিনের রাতে বিমানবালার বেশে ককপিটে হাজির হয়েছিলেন পরীমনি। এবারের বিশেষ কি চমক থাকছে তা নিয়ে অপেক্ষায় থাকতে বললেন পরীমনি। 


মন্তব্য


সর্বশেষ সংবাদ