মঞ্চ নাটকের ফাঁসির দৃশ্যের রিহার্সালের সময় মর্মান্তিক মৃত্যু

বিনোদন
ফাঁসির দৃশ্যের রিহার্সালের সময় মর্মান্তিক মৃত্যু  © ফাইল ফটো

স্কুলের অনুষ্ঠানের জন্য ভগৎ সিংয়ের ফাঁসির মহড়া দেওয়ার সময় মর্মান্তিক ঘটনা ঘটল কর্ণাটকের চিত্রদূর্গে। দুর্ঘটনাক্রমে গলায় ফাঁস লেগে মৃত্যু হল এক স্কুল পড়ুয়ার। পুলিশ জানায়, শনিবার রাতে ঘটনাটি ঘটে। মৃতের বয়স ১২ বছর। নাম সঞ্জয় গৌড়া। সঞ্জয় স্থানীয় এলএলভি স্কুলে সপ্তম শ্রেণিতে পড়ত।

সঞ্জয়ের বাবা-মা নাগারাজু এবং ভাগ্যলক্ষ্মী শহরে একটি চায়ের দোকান চালান। ঘটনার সময় তারা তখন বাড়ির বাইরে ছিলেন। বাড়ি ফিরে তারা দেখতে পান দরজা ভিতর থেকে বন্ধ। বারবার ধাক্কা দেওয়া সত্ত্বেও ছেলে সাড়া না দেওয়ায় তারা দরজা ভেঙে ঘরে ঢোকে। সেখানে তারা তাদের ছেলেকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। 

চিত্রদূর্গ এক্সটেনশন পুলিশ প্রাথমির তদন্তের পর জানিয়েছে, মৃত্যুটি একটি দুর্ঘটনা। ১ নভেম্বর কর্ণাটক রাজ্যোৎসব উপলক্ষে স্কুলে ভগৎ সিং সেজে নাটকে অংশ নেওয়ার কথা ছিল সঞ্জয়ের। ঘটনা প্রসঙ্গে এক শীর্ষ স্থানীয় পুলিশ আধিকারিক বলেন, ‘মনে হচ্ছে ছেলেটি রিহার্সাল করার সময় একটি দড়ি নিয়ে তার ঘরে ফ্যানের সাথে বেঁধেছিল। একটি পশমী টুপি দিয়ে সে তার মাথা ঢেকেছিল। এবং তার গলায় একটি ফাঁস বেঁধেছিলেন। ফাঁসির মহড়ার জন্য সে খাট থেকে লাফ দেওয়ার কিছুক্ষণের মধ্যে মারা যায়।’


মন্তব্য


সর্বশেষ সংবাদ