কেউ তালাকপ্রাপ্ত হলেই তারা ‘এভেইলেবল’ না: শবনম ফারিয়া

বিনোদন
শবনম ফারিয়া  © ফাইল ফটো

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। সোশ্যাল মিডিয়ায় বেশ সরব তিনি। যেকোনো ইস্যু নিয়ে কথা বলাই যেন তার কাজ! সম্প্রতি তার এক পোস্ট নেটিজেনদের নজরে এসেছে। যেখানে তালাকপ্রাপ্ত নারীদের প্রসঙ্গে নিজের উপলব্ধি প্রকাশ করেছেন এ অভিনেত্রী।

বুধবার (৯ নভেম্বর) দুপুরে ফেসবুকে নিজের ভেরিফায়েড আইডিতে দেওয়া এক স্ট্যাটাসে ফারিয়া লিখেছেন, আমাদের চারপাশের কিছু মানুষ মনে করেন, কেউ তালাকপ্রাপ্ত হলেই তারা ‘এভেইলেবল’। না বন্ধু, বিবাহবিচ্ছেদ তার স্ট্যান্ডার্ড নামায় না।

‘দেবী’ খ্যাত এই অভিনেত্রী আরও লেখেন, এমনকি তালাকপ্রাপ্ত একজন এমন কাউকে খুঁজে পেতে পারে যে, তার স্ট্যান্ডার্ড ধারণ করে। এমন একজন যোগ্য মানুষ পেতে পারে, যে তার পাশে দাঁড়াবে। যোগ্যতা মানে শিক্ষা, পারিবারিক পটভূমি, আয়, চেহারা, উচ্চতা সবকিছুই। তাই কাউকে ভুল ভাইব দেওয়ার আগে সাবধান থাকেন।

প্রসঙ্গত, মানুষের জীবন নদীর মতো। কখনও জোয়ার, কখনও ভাটা। আমাদের জীবনে কিছু মানুষ আসে; কেউ কেউ স্থায়ী হয়, কেউ কেউ কিছু কারণে স্থায়িত্ব ধরে রাখতে পারে না। শবনম ফারিয়ার জীবনেও তেমনটিই ঘটেছে। ভালবেসে হারুন-অর-রশিদ অপুর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হলেও তাদের সংসার টিকেছিল ১ বছর ৯ মাস। এরপর তারা নিজেদের ভিন্ন পথ বেছে নেন।

পরবর্তীতে শবনম ফারিয়া আবারও বিয়ে করেছেন। বরের নাম জাহিন রহমান। তিনি দেশের একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত। পারিবারিকভাবে একান্ত গোপনেই তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। যদিও বিষয়টি নিয়ে এখনও খোলামেলা কথা বলেননি এ অভিনেত্রী।

 


মন্তব্য